1. admin@chunarughat24.com : admin :
বলিউডে মাদক। দীপিকার পর ৩৯ তারকা নজরদারিতে
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ফেরী চলাচলে নিষেধাজ্ঞা সত্বেও ঘাটে ঘরমুখো মানুষের ঢল ‘চীনের নিয়ন্ত্রণহীন রকেট নামিয়ে আনার পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের’ ২০ মে ‘চা শ্রমিক দিবস’ ঘোষণাসহ ১০ দফা দাবীতে স্মারকলিপি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ভারী বৃষ্টিপাতে কুশিয়ারাসহ উত্তর-পূর্বাঞ্চলের প্রধান সব নদীর পানি বৃদ্ধি পাবে সোহরাওয়ার্দি উদ্যানের গাছ কাটা বন্ধে আদালতের নোটিশ জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পেয়েছেন তিনজন বিশিষ্ট ব্যক্তি চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু আহত সিলেট মেরিন একাডেমীর যাত্রা শুরু: উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চুনারুঘাটে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই

বলিউডে মাদক। দীপিকার পর ৩৯ তারকা নজরদারিতে

রিমন মুক্তাদির
  • সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪ বার পঠিত
বলিউডে মাদক। দীপিকার পর ৩৯ তারকা নজরদারিতে

রিমন মুক্তাদির।। সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে নেমে মাদকের একটি বিশেষ যোগ খুঁজে পায় ভারতের সরকারি সংস্থা নার্কোটিকস কন্ট্রোল বিউরো (এনসিবি)। আর এতেই উঠে আসে রিয়া চক্রবর্তী, শৌভিক, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তের নাম। সেই তালিকায় দীপিকা পাডুকোন ও সারা আলি খানের নামও রয়েছে। এমতাবস্থায় এনসিবির মুখোমুখি হচ্ছেন দীপিকা ও সারা।

বলিউডের এই সমস্থ প্রথম সারির নায়িকাদের ইতোমধ্যে বিশেষ সমন পাঠিয়েছে এনসিবি। এছাড়া আরও ৩৯ জন বলিউড স্টারের ওপর নজর রেখেছে দেশটির এই সরকারি সংস্থাটি। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম নিউজ এইট্টিন।

তদন্তকারী সংস্থার সুত্রের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, এনসিবির কাছে ৩৯টি নাম রয়েছে। এর মধ্যে ১৬ থেকে ২০ জন টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। এরা আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তেও কোনো না কোনোভাবে যুক্ত। তবে ৩৯ জনের মধ্যে বলিউডের বড় তারকাদের নাম রয়েছে কিনা সে বিষয়ে কিছু বলেনি সংস্থাটি।

এদিকে অপর একটি সুত্র দাবি করেছে, বর্তমানে এনসিবির কাছে ৬০ থেকে ৭০ জনের নাম রয়েছে। তদন্তের সঙ্গে এরা কোনো না কোনোভাবে যুক্ত।
এদিকে ২৫ সেপ্টেম্বর, শুক্রবার মুম্বাইয়ে পা রেখগেছেন দীপিকা পাডুকোন।

তার স্বামী রণবীর সিং আবেদন করেছেন, দীপিকাকে জিজ্ঞাবাদের সময় তার সঙ্গে থাকতে চান তিনি। কারণ, দীপিকা বারবার মানসিক অসুস্থ হয়ে পড়ছেন বলে জানিয়েছে রণবীর।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!