1. admin@chunarughat24.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিত

হাবিবুর রহমান মাসুক
  • সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৫ বার পঠিত
চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিতনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

হাবিবুর রহমান মাসুক।। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, সফল রাষ্ট্রনায়ক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষ্যে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুনারুঘাট উপজেলার আহাম্মাদাবাদ ইউনিয়ন শাখার উদ্যোগে জন্মদিন পালনের আয়োজন করা হয়।

আজ (সোমবার), বিকাল চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড বাজার ডিস অফিসে জন্মদিনের কেক কাটা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত1

ছবি। উপস্থিতির একাংশ।

স্থানীয় জনসাধারণের ব্যাপক উপস্থিতি ও উৎসাহ উদ্দিপনার মধ্যে, অনুষ্ঠানের শুরুতে চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেনকে সাথে নিয়ে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আঃ ছালাম, যুগ্ম আহবায়ক প্রভাষক হাবিবুর রহমান মাসুক ও জহিরুল ইসলাম প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন এবং মিষ্টিমুখ করেন।

এছাড়াও আওয়ামী লীগের প্রবীণ নেতা আঃ রশিদ, সাংবাদিক নুরুল আমিনসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় প্রধানমন্ত্রীর উত্তরোত্তর সফলতা ও দীর্ঘায়ূ কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ এমরান হোসেন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!