1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

চুনারুঘাটে শেখ হাসিনার জন্মবার্ষিকীতে আওয়ামী যুবলীগের আলোচনা সভা মিলাদ মাহফিল

এফ এম খন্দকার মায়া
  • সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৮০ বার পঠিত
চুনারুঘাটে শেখ হাসিনার জন্মবার্ষিকীতে আওয়ামী যুবলীগের আলোচনা সভা মিলাদ মাহফিল

এফ এম খন্দকার মায়া।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল দোয়ার আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কে এম আনোয়ার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বারবার মৃত্যুর মুখ থেকে আল্লাহর রহমতে বেঁচে গিয়ে আজকে ৭৪ তম জন্মবার্ষিকীতে নতুন বর্ষে পদার্পণ করেন। এই আনন্দ ও দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য ও মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশব্যাপী দলীয় নেতাকর্মীগন দোয়া মাহফিলের আয়োজন করেছেন। পাশাপাশি দেশের বিভিন্ন অসহায় দরিদ্র দিনমজুর ও প্রতিবন্ধীদেরকে খাবারের ব্যবস্থা করেন।

বক্তারা বলেন, জাতির অবিস্মরণীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নকে বাস্তবে রুপান্তর করতেই আল্লাহ বারবার এই মানবতার মা দেশরত্ন শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। তিনি যেন আগামী দিনগুলো সুস্বাস্থ্যের সাথে সুস্থ ভাবে বেঁচে থাকতে পারেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, সমাজকল্যান বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন চৌধুরী সুমন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন ও উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান শামীম, সাংগঠনিক সম্পাদক কবির, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল বকুল ও যুগ্ম আহবায়ক মাজেদুল লুবন সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দ।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!