1. admin@chunarughat24.com : admin :
মহামারী করোনায় আওয়ামী লীগের ৫২২ নেতাকর্মীর মৃত্যু হয়েছেঃ শেখ হাসিনা।
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

মহামারী করোনায় আওয়ামী লীগের ৫২২ নেতাকর্মীর মৃত্যু হয়েছেঃ শেখ হাসিনা।

চুনারুঘাট
  • সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৩৯ বার পঠিত

চুনারুঘাট।। চলমান করোনা (কোভিড-১৯) মহামারী মোকাবেলা করতে গিয়ে আওয়ামী লীগের প্রায় ৫২২ জন নেতাকর্মী মৃত্যুবরণ করছেন বলে জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর অন্য দলের সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে শুধু সমালোচনা করে বলেও উল্লেখ করেন তিনি।

৩ অক্টোবর, শনিবার গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এসব কথা বলেন সভানেত্রী শেখ হাসিনা। এ সময় দলের নেতাদেরকে সাংগঠনিক নির্দেশনাও দেন তিনি।

এ বিষয়ে শেখ হাসিনা বলেন, করোনা মহামারী মোকাবিলায় আওয়ামী লীগের প্রায় ৫২২ জন নেতাকর্মী মৃত্যুবরণ করেছেন। এতো বড় ত্যাগ আর কোনো দল বোধহয় করেনি। তারা লিপ সার্ভিস দিয়েছে। এই আত্মত্যাগ করার পরেও অন্য দল মানুষের পাশে না দাঁড়িয়েই শুধু সমালোচনা করছে বলেও জানান তিনি।

সমালোচনাকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশে এখন ভালো ভালো গণমাধ্যম আছে। আমি প্রাইভেটে টেলিভিশন, প্রাইভেটে রেডিও এবং অনেক পত্রিকা দিয়েছি। তাই যে যার মতো আপন মনের মাধুরী মিশিয়ে কথা বলে যাচ্ছে। কিন্তু তাদেরকে মানুষের পাশে দেখা যায়নি।

এছাড়াও করোনাকালেও সাংগঠনিক কার্যক্রমও চালিয়ে যাওয়ার নির্দেশনা দেন শেখ হাসিনা। তিনি বলেন, বেশি যাতায়াত না করলেও সাংগঠনিক কার্যক্রমগুলো অব্যাহত রাখতে হবে। বিভিন্ন জায়গায় হয়তো সম্মেলন হয়েছে, কিন্তু করোনার কারণে আর কমিটি করা যায়নি বা কারো খোঁজও নেয়া সম্ভব হয়নি। এখন ধীরে ধীরে এগুলো করা যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

সুত্র। অনলাইন

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!