1. admin@chunarughat24.com : admin :
ধর্ষণ ও সহিংসতার প্রতিবাদে চুনারুঘাটে শিখা প্রজ্বলন বিক্ষোভ ও মানববন্ধন
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

ধর্ষণ ও সহিংসতার প্রতিবাদে চুনারুঘাটে শিখা প্রজ্বলন বিক্ষোভ ও মানববন্ধন

চুনারুঘাট
  • সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৫৯ বার পঠিত

চুনারুঘাট।। চুনারুঘাটে চলমান ধর্ষণ ও সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় চুনারুঘাট পরিবারের ব্যানারে এই শিখা প্রজ্বলন, বিক্ষোভ, মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সৃজনশীল মেধাবিকাশের সভাপতি সাইফুর রাব্বির সঞ্চালনায় বক্তব্য রাখেন চুনারুঘাট পরিবারের শুভাকাঙ্ক্ষী হাফিজ তালুকদার, শামীম আহমেদ, শাহেদ আলী সাগর, গ্রুপ এডমিন নাহিদ উদ্দিন তারেক, তোফাজ্জল মিয়া, গ্রুপ এডমিন ও ঢাকা কলেজ ছাত্র অধিকার পরিষদ নেতা নাহিদ উদ্দিন তারেক, রাকিব আহমেদ তন্ময়, শুভাকাঙ্ক্ষী কাশেম সহ আরো অনেকেই।

বক্তারা বলেন, চুনারুঘাট সহ দেশে চলমান ধর্ষণ ও সহিংসতা অতি মাত্রায় ধারণ করেছে৷ আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এইদেশ ১৯৭১ সালে স্বাধীন হওয়ার পর সম্ভবত এত জঘন্যতম কান্ড এতোটা নির্মমভাবে খুব কমই ঘটেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!