1. admin@chunarughat24.com : admin :
ট্রাম্প ইতিহাসের সবচেয়ে ব্যর্থ প্রেসিডেন্টঃ কামলা হ্যারিস
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

ট্রাম্প ইতিহাসের সবচেয়ে ব্যর্থ প্রেসিডেন্টঃ কামলা হ্যারিস

রিমন মুক্তাদির
  • সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৩৩ বার পঠিত

রিমন মুক্তাদির।। আসন্ন মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনকে কেন্দ্র করে ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী মাইক পেন্স ও কামলা হ্যারিসের মধ্যে বিতর্ক অনুষ্ঠিত হয়। সেখানে করোনা (কোভিড-১৯) মহামারী নিয়ে তাদের মধ্যে প্রচণ্ড সংঘাত হয়। ৭ অক্টোবর, বুধবার রাতে সল্টলেক সিটির ইউটাহ বিশ্ববিদ্যালয়ে এই বিতর্ক অনুষ্ঠিত হয়।

এ সময় ডোনাল্ড ট্রাম্পকে মার্কিন প্রশাসনের ইতিহাসে সবচেয়ে ব্যর্থ প্রেসিডেন্ট হিসেবে দাবি করেন ড্রেমোক্রেট প্রার্থী কামলা হ্যারিস। এমন খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যম বিবিসি।

এক সমীক্ষায় দেখা গেছে, রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী কয়েকটি রাজ্য পিছিয়ে রয়েছেন। প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এই রাজ্যগুলোই নির্ধারণ করবে কে জয়লাভ করবেন।

এই বিতর্কটি গত সপ্তাহের অনুষ্ঠিত প্রেসিডেন্ট ট্রাম্প ও বাইডেনের বিতর্কের চেয়ে সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। যেখানে ট্রাম্প ও বাইডেনের বিতর্কটি অবমাননা ও গালাগালিতে অধঃপতিত হয়েছিল। তবে তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

এ সময় হ্যারিসন অভিযোগ করেন, মি. পেন্স এবং প্রেসিডেন্ট ট্রাম্প ইচ্ছাকৃতভাবে করোনাভাইরাসের ক্ষতিকর দিক নিয়ে যুক্তরাষ্ট্রকে ভুল পথে পরিচালিত করেছে।

তিনি বলেন, তারা জানতো তারা এটাকে ঢেকে রাখতে পারবে। এর মধ্যে দিয়ে তারা পুনরায় নির্বাচিত হওয়ার অধিকার হারিয়েছেন।

এদিকে মি. পেন্স দাবি করেন, বাইডেন-হ্যারিসন হোয়াট হাউজের মহামারী সংক্রান্ত পরিকল্পনা নকল করেছে।

এছাড়াও দেড় ঘণ্টার এই বিতর্কে যুক্তরাষ্ট্রের অর্থনীতি, পররাষ্ট্র নীতি, আইনশৃঙ্খলা, অভিবাসন, স্বাস্থ্য সেবা, শিক্ষা, সুপ্রিম কোর্টে বিচারপতি নিয়োগের মতো বিষয়গুলো তাদের আলোচনায় উঠে আসে।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!