1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

অপসাংবাদিকতার বিরুদ্ধে চুনারুঘাটে যুবলীগের মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ

হাবিবুর রহমান মাসুক
  • সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৬৫ বার পঠিত
অপসাংবাদিকতার বিরুদ্ধে চুনারুঘাটে যুবলীগের মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ

হাবিবুর রহমান মাসুক।। বাংলাদেশ আওয়ামী যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জনাব আতাউর রহমান সেলিমের গাড়ি বহরে সন্ত্রাসী হামলা ও তাঁর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের এবং ধর্মীয় সম্প্রতি বিনষ্ট করার প্রতিবাদে চুনারুঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

গতকাল রববার (১১ অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় চুনারুঘাট সদর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চুনারুঘাট উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মইন উদ্দিন চৌধুরী সুমন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুর কাদির লস্কর রিমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলাম, পৌর যুবলীগের আহব্বায়ক অ্যাডভোকেট নাজমুল ইসলাম বকুল সহ প্রমুখ।

এছাড়াও, উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, কিছু হলুদ সাংবাদিক জেলার আওয়ামী লীগ পরিবারকে নিয়ে একের পর এক মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে যাচ্ছে, বিশেষ করে ‘দৈনিক আমার হবিগঞ্জ’ পত্রিকাটি আওয়ামী পরিবার ও এর ত্যাগী নেতাকর্মীদের নাম মিথ্যা ও ভুয়া সংবাদ প্রচারে ব্যস্ত থাকে। বক্তারা সকল প্রকার অপসাংবাদিকতা বন্ধে সরকারের হস্তক্ষেপ কামনা করেন, এবং এসব নামধারী মাধ্যমগুলো সম্পর্কে সচেতন থাকার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহবান।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!