1. admin@chunarughat24.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

কুলাউড়ায় প্রতিবন্ধী সেবা সংস্থা প্রসেস এর কার্যনির্বাহি পরিষদ গঠন

মোহাম্মদ মাজহারুল ইসলাম
  • সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৯৯ বার পঠিত
কুলাউড়ায় প্রতিবন্ধী সেবা সংস্থা প্রসেস এর কার্যনির্বাহি পরিষদ গঠন

মোহাম্মদ মাজহারুল ইসলাম।। মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় রবিরবাজারে প্রতিবন্ধী সেবা সংস্থা প্রসেস এর কার্যনির্বাহি পরিষদ গঠন করা হয়েছে। আজ (১৩ অক্টোবর) সংস্থাটির এক সাধারণ সভায় উক্ত কমিটি গঠন করা হয়।

বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ তথা প্রতিবন্ধীদের অধিকার ও সেবার লক্ষ্যে গঠিত ‘প্রতিবন্ধী সেবা সংস্থা’ (প্রসেস) এর এক সাধারন সভাটি কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর গ্রামে আহমদ মাহমুদুজ্জামান বাড়িতে সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়। এতে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন-

সভাপতি- ফজলে আলম বকুল, সহ সভাপতি- আহমেদ মাহমুদুজ্জামান ডিপু, সাধারণ সম্পাদক- প্রশান্ত দেব ছানা রুহেল, সহ সাধারণ সম্পাদক- শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক- নবাব আলী আশরাফ খান বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আব্দুল আহাদ, সমাজকল্যান সম্পাদক- চৈতি দেব, দপ্তর সম্পাদক- অমিত দেব, নির্বাহী সদস্য- মোহাম্মদ মাজহারুল ইসলাম, সৈয়দ আতিকুজ্জামান ও আহমদ মানতা জামান।

উল্লেখ্য ২০১৫ খ্রিস্টাব্দের ১৪ ই ডিসেম্বর স্থানীয় রবিরবাজারে জনসেবার লক্ষ্যে জনকল্যাণকামী মানুষদের নিয়ে প্রতিবন্ধী সেবা সংস্থাটি প্রতিষ্ঠিত হয়। দীর্ঘদিন যাবৎ পৃথিমপাশা ইউনিয়ন, রাউৎগাও ইউনিয়ন, টিলাগাঁও ইউনিয়নসহ এতদঅঞ্চলের প্রতিবন্ধীদের সেবায় বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। অসহায় প্রতিবন্ধীদের দুপুরের খাবার নগদ অর্থ অনুদান হুইল চেয়ার প্রধান এর মধ্য দিয়ে নিরন্তর সেবা করার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

নতুন কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ সংস্থাটির সকল কার্যক্রমে সরকারী- বেসরকারি সংস্থা এবং সচেতন মহলের সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!