1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

ইন্টারনেট ও ক্যাবল টিভি বন্ধের কর্মসূচি স্থগিত

মোঃ খাজা নিজাম উদ্দিন
  • সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৮০ বার পঠিত

মোঃ খাজা নিজাম উদ্দিন।। দেশে ইন্টারনেট ও ডিস সংযোগ বন্ধের পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত করেছে আইএসপিএবি এবং কোয়াব। আজ শনিবার সন্ধ্যায় এক জরুরি ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সংগঠন দুটি উক্ত কর্মসূচি স্থগিতের ঘোষণা দেয়। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, টেলিযোগাযোগ সচিব মো. আফজাল হোসেনসহ দক্ষিণ সিটি করপোরেশন এবং সরকারের সংশ্লিষ্ট দপ্তরের আশ্বাসের প্রেক্ষিতে কর্মসূচি স্থগিত করেন তারা।

গ্রাহক পর্যন্ত সংযোগ স্থাপনে ঝুলন্ত তারের বিকল্প ব্যবস্থা না করে তার কাটায় ইন্টারনেট ও ক্যাবল-সংযোগ বন্ধ করার এই কর্মসূচি দিয়েছিলেন তারা। কর্মসূচিতে ১৮ অক্টোবর রোববার হতে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারাদেশে বাসা-বাড়ি, অফিস ও ব্যাংকসহ সকল পর্যায়ে ইন্টারনেট ডেটা কানেক্টিভিটি এবং ক্যাবল টিভি বন্ধ রাখার কর্মসূচি ছিলো।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে যোগ দিয়ে মোস্তাফা জব্বার বলেন, উদ্ভুত বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তিনি তথ্যমন্ত্রী, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীসহ সরকারের সংশ্লিষ্ট দপ্তরের সঙ্গে আলোচনা করেছেন। এছাড়াও তিনি এলজিআরডি মন্ত্রীকে চিঠি দিয়েছেন।

এরপর দুটি সিটি করপোরেশনকে এলজিআরডি হতে চিঠি দেয়া হয়েছে যেন তার কাটা না হয়। এছাড়াও মূখ্য সচিবকে সব বিষয় জানানো হয়েছে যাতে প্রধানমন্ত্রীর কাছে বিষয়গুলো পৌঁছে দেয়া হয়।

আইনমন্ত্রী ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করেছেন উল্লেখ করে মোস্তাফা জব্বার জানান, বিষয়টি প্রধানমন্ত্রী কাল (রোববার) অবহিত হবেন বলে মূখ্যসচিব জানিয়েছেন। মন্ত্রী ধর্মঘট-কর্মসূচি স্থগিতের আহবান জানিয়ে বলেন, যতক্ষণ পর্যন্ত গ্রহণযোগ্য সমাধান না হবে ততক্ষণ তার কাটা হবে না এই প্রতিশ্রুতি তিনি দিচ্ছেন।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!