1. admin@chunarughat24.com : admin :
রৌমারীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত - চুনারুঘাট
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

রৌমারীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আবু সাইদ কাকন
  • সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৮৬ বার পঠিত
রৌমারীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

আবু সাইদ কাকন।। “বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন”- এই প্রতিপাদ্যকে ঘিরে সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ একযোগে রৌমারীর ছয়টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে।

১৭ অক্টোবর শনিবার সকালে রৌমারী সি জি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন বিট পুলিশিং উপজেলা সভাপতি এ এইচ মাহফুজুর রহমান, সহকারি পুলিশ সুপার (সার্কেল) রৌমারী, সহকারি ভূমি কমিশনার গোলাম ফেরদৌস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, রৌমারী সি জি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, ৪নং সদর চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, যুবলীগ সভাপতি হারুনর রশিদসহ প্রমূখ।

বক্তারা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ।

সমাবেশে উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

রৌমারী, কুড়িগ্রাম থেকে।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!