1. admin@chunarughat24.com : admin :
ঘরে থেকেই পড়াশোনা চালিয়ে যেতে হবেঃ প্রধানমন্ত্রী
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

ঘরে থেকেই পড়াশোনা চালিয়ে যেতে হবেঃ প্রধানমন্ত্রী

শুহিনুর খাদেম
  • সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৩১ বার পঠিত
ঘরে থেকেই পড়াশোনা চালিয়ে যেতে হবেঃ প্রধানমন্ত্রী
ছবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুহিনুর খাদেম।। চলমান করোনা (কোভিড-১৯) মহামারীর কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় ঘরে থেকেই শিক্ষার্থীদের পড়াশোনা করার কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে করোনার সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্য সুরক্ষায় আরো বেশি সচেতন থাকার আহ্বানও জানান তিনি।

আজ রবিবার (১৮ অক্টোবর), সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক ভার্চুয়াল অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, করোনায় দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ, শিক্ষার্থীদের জন্য এটা কষ্টকর। এই অবস্থা বেশী দিন থাকবে না। তাই ঘরে বসেই মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। পাশাপাশি যে যা করতে পারে সেটাও তাদের করতে হবে। যেন যখন স্কুল খুললে তারা আবার সবকিছুই করতে পারে।

তিনি আরো বলেন, আমরা চাই দেশের শিশুরা দেশপ্রেমিক হবে, মানুষের জন্য কাজ করবে, মানুষের মতো মানুষ হবে। নিজেদের উপযুক্ত মানুষ হিসেবে গড়ে তুলবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

এছাড়াও, অভিভাবকদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, প্রত্যেকে নিজের ছেলেমেয়েরা যাতে অন্যান্য এক্সারসাইজ ও খেলাধুলা করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সবাই যেন সুরক্ষা মেনে চলেন, সে বিষয়েও বিশেষ গুরুত্ব আরোপ করেন তিনি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!