1. admin@chunarughat24.com : admin :
যেকোন মুহুর্তে তফসিল ঘোষণা হতে পারে। চুনারুঘাটে ব্যাকস নির্বাচন
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:২২ অপরাহ্ন

যেকোন মুহুর্তে তফসিল ঘোষণা হতে পারে। চুনারুঘাটে ব্যাকস নির্বাচন

এফ এম খন্দকার মায়া।।
  • সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৯৩ বার পঠিত

এফ এম খন্দকার মায়া।। প্রায় এক যুগেরও পরে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পৌরসভারস্থ চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস)-র নির্বাচন কে ঘিরে সম্ভাব্য প্রার্থীদের প্রচারণায় বাজারে নিয়মিত চলছে কুশল বিনিময়।

জানা যায়, দীর্ঘদিনের প্রত্যাশা ও ঝিমিয়ে পরার পরে পুনরায় প্রাণ ফিরে পাওয়ার মত এই নির্বাচন ব্যবসায়ীদের প্রফুল্ল করে তোলেছে। ইতোমধ্যে যারা প্রচারণায় আছেন তাঁদের মধ্যে সভাপতি পদে ব্যবসায়ী ও সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সালাম তালুকদার, সাবেক সেনা কর্মকর্তা নুরুল ইসলাম তোতা, হাজী আতাহার আলীর নাম শোনা যাচ্ছে।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে আব্দুল কাদির সরকার, আজগর আলী, ব্যাকসের সাবেক সভাপতি আবুল হোসেন আকল মিয়ার ছেলে নাজমুল ইসলাম বকুল আলোচনায় আছেন।

তবে নির্বাচনের সময় এগিয়ে আসার সাথে সাথে প্রার্থীর সংখ্যা বাড়তে পারে বলে ব্যাকস নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

এ বিষয়ে বিভিন্ন ব্যবসায়ীদের সাথে কথা হলে তারা জানান, নির্বাচন বহুল প্রত্যাশিত। তবে খবু ভালো কিছু হবে সেটা মনে হচ্ছে না। কারণ এমন অনেকেই ভোটার লিস্টে আছেন যারা ঠিকানাহীন ও অপরিচিত। আবার অনেক বড় ও পরিচিত ব্যবসায়ীদের অস্তিত্ব নাই। এছাড়া ভোটার সংগ্রহ চলমান। ফলে ভোটার সংখ্যার পরিমানও বাড়ছে।

উল্লেখ্য, রাত পোহালে চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস) নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন। তবে সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব শারদীয় দুর্গা পূজা জন্য পেছানো হতে পারে।কারণ বাজারে অধিকাংশ ব্যবসায়ী সনাতন ধর্মাবলম্বী।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!