1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

সিলেটে রায়হান হত্যা। বরখাস্তকৃত কনস্টেবল গ্রেফতার

চুনারুঘাট
  • সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পঠিত
সিলেটে রায়হান হত্যা। বরখাস্তকৃত কনস্টেবল গ্রেফতার

চুনারুঘাট।। সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমেদের মৃত্যুর ঘটনায় সাময়িক বরখাস্ত বন্দরবাজার ফাঁড়ির কনস্টেবল হারুনুর রশিদকে গ্রেপ্তার করেছে পিবিআই। গতকাল শুক্রবার (২৩ অক্টোবর), রাতে এসএমপি রিজার্ভ কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এমন তথ্য নিশ্চিত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামান জানান, আজ ২৪ অক্টোবর, শনিবার তাকে আদালতে উপস্থাপনের পর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

গ্রেফতারকৃত হারুনুর রশিদকে নিয়ে এ মামলায় এখন পর্যন্ত দুই জনকে গ্রেপ্তার করেছে পিবিআই। এর আগে বরখাস্ত হওয়া কনস্টেবল টিটু চন্দ্র দাসকেও রায়হান হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর, শনিবার রাতে সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে মারা যান রায়হান উদ্দিন। এ ঘটনায় ১২ অক্টোবর, সোমবার নিহত রায়হানের স্ত্রী বাদী হয়ে সিলেটের কোতোয়ালী থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন।

এদিকে এ ঘটনার পর সোমবার বিকালে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরসহ ৪ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়াও তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এদের মধ্যে রয়েছে মূল অভিযুক্ত আকবর।

বরখাস্তকৃত অপর তিনজন হলেন- কনস্টেবল হারুনুর রশীদ, কনস্টেবল তৌওহিদ মিয়া, কনস্টেবল টিটু চন্দ্র দাস। আর প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা হলো- এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী, কনস্টেবল সজিব হোসেন।

এদের সকলকেই কড়া নিরাপত্তায় এসএমপি পুলিশ লাইনে রাখা হয়েছে।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!