1. admin@chunarughat24.com : admin :
সরকার কোনো সংবাদ ধামাচাপা দেওয়ার চেষ্টা করে নাঃ প্রধানমন্ত্রী
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সরকার কোনো সংবাদ ধামাচাপা দেওয়ার চেষ্টা করে নাঃ প্রধানমন্ত্রী

শুহিনুর খাদেম
  • সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৭৬ বার পঠিত

শুহিনুর খাদেম।। সরকার কোন সংবাদই ধামাচাপা দেবার চেষ্টা করে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সাথে তিনি স্বাধীনতা ভোগের পাশাপাশি দেশ ও জাতির প্রতি দায়িত্ববোধের কথা মনে রাখার জন্যও সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ রবিবার (২৫ অক্টোবর), সকালে ঢাকা রিপোর্টার্স ই্‌উনিটির (ডিআরইউ) রজতজয়ন্তী অনুষ্ঠানে এমন আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

মানুষের সার্বিক কল্যাণের কথা মাথায় রেখে হলুদ সাংবাদিকতা থেকে দূরে থাকার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বর্তমান সময়ে সকলেই স্বাধীনভাবে সাংবাদিকতা করতে পারছেন। সাংবাদিকতাকে বাস্তবমুখী করতেই সম্প্রচার আইন করা হচ্ছে।’

এসময় তিনি দেশের কথা মাথায় রেখে মহান এই পেশাগত দায়িত্ব পালন করতে সকলে প্রতি আহবান জানান।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘কোন দুর্নীতিকে আওয়ামী লীগ প্রশ্রয় দেয়নি, দেয় না, এবং দিবেও না।’ দুর্নীতির বিচার করতে গিয়ে আওয়ামী লীগ দোষের ভাগী হয় বলেও এসময় মন্তব্য করেন তিনি।

সমাজের নানা অন্যায় অনিয়ম ও অসঙ্গতি লেখনিতে তুলে ধরে সরকারকে সহযোগিতা করায় অনুষ্ঠানে সাংবাদিকদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

‘কর্মের গৌরবে প্রাণের সৌরভে বিপুল শক্তি একসাথে শতপ্রাণে’ স্লোগানকে সামনে রেখে চার দিনব্যাপী রজতজয়ন্তী উদযাপনের নানা কর্মসূচি গ্রহণ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ডিআরইউ’র রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি শাহজাহান সরদার। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!