1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :

কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হলেন হাজী সেলিমপুত্র ইরফান সেলিম

মিজানুর রহমান রুবেল
  • সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৭১ বার পঠিত
কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হলেন হাজী সেলিমপুত্র ইরফান সেলিম

মিজানুর রহমান রুবেল।। মোহাম্মদ ইরফান সেলিমকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত রবিবার (২৫ অক্টোবর), রাতে ধানমণ্ডির কলাবাগান ক্রসিংয়ের কাছে নৌবাহিনীর এক কর্মকর্তার ওপর হামলার ঘটনায় তাকে বরখাস্ত করা হয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর), রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ‍উপসচিব আ ন ম ফয়জুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ এর ধারা ১২ এর উপ-ধারা (১) এর প্রদত্ত ক্ষমতাবলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০নং সাধারণ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর পদ থেকে মোহাম্মদ ইরফান সেলিমকে সাময়িকভাবে বরখাস্ত করা হল।

ইরফান সেলিম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। তিনি ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে।

এর আগে মঙ্গলবার সকালে ইরফান সেলিমকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলরের পদ থেকে বরখাস্ত করা হবে বলে জানিয়েছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম।

এ বিষয়ে মন্ত্রী তাজুল ইসলাম বলেছিলেন, আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত হওয়ার করাণে দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার ইরফান সেলিমকে আইন অনুযায়ী সাময়িকভাবে বহিষ্কার করবে স্থানীয় সরকার বিভাগ। এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা শুধু সময়ের ব্যাপার মাত্র বলেও জানান তিনি।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!