1. admin@chunarughat24.com : admin :
ভ্যাকসিন আনার জন্য শীঘ্রই চুক্তি হচ্ছেঃ স্বাস্থ্যমন্ত্রী
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

ভ্যাকসিন আনার জন্য শীঘ্রই চুক্তি হচ্ছেঃ স্বাস্থ্যমন্ত্রী

মোঃ খাজা নিজাম উদ্দিন
  • সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৩০ বার পঠিত
ভ্যাকসিন আনার জন্য শীঘ্রই চুক্তি হচ্ছেঃ স্বাস্থ্যমন্ত্রী

খাজা নিজাম উদ্দিন।। করোনাভাইরাসের (কোভিড-১৯) ভ্যাকসিনের জন্য বাংলাদেশ চুক্তি করতে যাচ্ছে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। আগামী কয়েক দিনের মধ্যে এই চুক্তি সম্পন্ন হবে বলেও জানান তিনি। শনিবার (৩১ অক্টোবর), দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী।

বিষয়ে মন্ত্রী জাহিদ মালেক বলেন, করোনার ভ্যাকসিন আনার জন্য সব রকম চেষ্টা চলেছে। যখন ভ্যাকসিনের ব্যবস্থা হয়ে যাবে তখন ভ্যাকসিন দেশে নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশ করোনার ভ্যাকসিন তৈরি করছে। তাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে যাচ্ছে সরকার। আগামী ২ থেকে ৪ দিনের মধ্যে তাদের সাথে একটি চুক্তি করা সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন স্বাস্থ্যমন্ত্রী।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, সবাই একসঙ্গে ভ্যাকসিন পাবে না। প্রথম পর্যায়ে হয়তো কিছু লোককে ভ্যাকসিন দেয়া সম্ভব হবে। পরবর্তী ধাপে সকলকেই ভ্যাকসিনের আওতায় নিয়ে আসা যাবে।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, শুধু ভ্যাকসিনেই করোনা চলে যাবে না। ভ্যাকসিনের পর স্বাস্থ্যবিধি মানতে হবে অর্থাৎ মাস্ক ব্যবহার এবং শারীরিক দূরত্বও মেনে চলতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

সুত্রঃ বাংলা।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!