1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান কোয়ারেনটাইনে

রিমন মুক্তাদির
  • সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১১৮ বার পঠিত

রিমন মুক্তাদির।। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) প্রধান টেড্রস অ্যাধানম গ্যাব্রিয়েসুস কোয়ারেনটাইন গেছেন। করোনা (কোভিড-১৯) আক্রান্ত এক রোগীর সংস্পর্শে আসার পর স্বেচ্ছায় এই কোয়ারেনটাইনে যান তিনি। গত রবিবার (১ নভেম্বর), সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই তথ্য জানান তিনি। তবে তার শরীরে করোনা সংক্রমণের কোনো উপসর্গ নেই বলেও জানিয়েছেন গ্যাব্রিয়েসুস। সাবধানতার অংশ হিসেবে তিনি এই ব্যবস্থা গ্রহণ করেছেন। খবর বার্তা সংস্থা রয়টার্স।

টুইটে গ্যাব্রিয়েসুস জানান, এ সময় সকলের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত। এটা সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। করোনাকে ধ্বংস করতে হলে তাকে বিস্তারের সুযোগ দেয়া যাবে না বলেও উল্লেখ করেন তিনি।

ডব্লিউএইচও’র এই প্রধান আরো বলেন, তার শরীরে কোনো উপসর্গ নেই। তিনি ঠিক আছেন। তবু সাবধানতার কারণে কিছুদিন কোয়ারেনটাইনে থাকবেন। তিনি বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মানবেন এবং বাড়ি থেকেই কাজ করবেন বলেও জানান।

মহামারীর শুরু থেকেই করোনার বিরুদ্ধে লড়াইয়ে প্রায় সামনে থেকেই নেতৃত্ব দিচ্ছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। কীভাবে করোনার সংক্রমণ ঠেকানো যায়, তা নিয়ে প্রায় প্রতিদিন সতর্কতামূলক নির্দেশ দেয় সংস্থাটি। এর মধ্যেই সংস্থাটির প্রধানের স্বেচ্ছায় কোয়ারেনটাইনে যাওয়ার খবর এলো।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!