1. admin@chunarughat24.com : admin :
বন্ধ হচ্ছে স্টার জলসা ও স্টার প্লাস
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

বন্ধ হচ্ছে স্টার জলসা ও স্টার প্লাস

চুনারুঘাট
  • সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৫০ বার পঠিত

চুনারুঘাট।। বাংলাদেশে স্টার জলসা, স্টার প্লাস সমূহের সম্প্রচার বন্ধ হচ্ছে। এই দুইটি স্টার গ্রুপের যাদু ভিশন লিমিটেড পরিবেশিত পে চ্যানেল।

বুধবার (৪ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্যাবল অপারেটরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) ঐক্য পরিষদদের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ বিষয়টি জানান।

কোয়াব’র প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ বলেন, স্টার গ্রুপের যাদু ভিশন লিমিটেড পরিবেশিত পে চ্যানেল সমূহ ৪ নভেম্বর, ২০২০ হতে স্টার জলসা, স্টার গোল্ড, ন্যাশনাল জিওগ্রাফি, লাইফ ওকে ইত্যাদি চ্যানেল অনির্দিষ্ট সময়ের জন্য প্রতিবাদ স্বরূপ বন্ধ থাকবে।

তিনি আরো বলেন, এখানে উল্লেখ্য যে, যাদু ভিশন লিমিটেড এর কিছু কর্মকান্ডের বিরুদ্ধে গত ২৮ অক্টোবর ২০২০ তারিখে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে যাদু ভিশন লিমিটেড এবং ক্যাবল অপারেটরদের মধ্যে সমস্যা সমূহ সমাধানের লক্ষ্যে ৭ দিনের সময় প্রদান করা হয়। কিন্তু দু:খজনক আমাদের অনুরোধকৃত সময় অনুযায়ী সমস্যা সমাধানের লক্ষ্যে যাদু ভিশন লিমিটেড কোনরূপ সাড়া প্রদান করেনি। তাই আমাদের পূর্বে ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত যাদু ভিশন লিমিটেড পরিবেশিত পে-চ্যানেল সমূহ বাংলাদেশের ক্যাবল অপারেটরা সম্প্রচার হতে বিরত থাকবে।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!