1. admin@chunarughat24.com : admin :
ম্যারাডোনার মস্তিস্কে রক্তক্ষরণ। অস্ত্রোপচার সম্পন্ন - চুনারুঘাট
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

ম্যারাডোনার মস্তিস্কে রক্তক্ষরণ। অস্ত্রোপচার সম্পন্ন

চুনারুঘাট
  • সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৪৪ বার পঠিত

চুনারুঘাট।। বিশ্বের কিংবদন্তী ফুটবলার আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক ডিয়েগো ম্যারাডোনার অস্ত্রোপচার করা হয়েছে। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় কারণে তার এই অস্ত্রোপচার করা হয়। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। গত সোমবার রাতে হঠাৎ করেই তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।

১৯৮৬ বিশ্বকাপ জয়ী এই ফুটবল তারকার অস্ত্রোপচার সফল হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর), এই অস্ত্রোপচার করা হয়। ম্যারাডোনার চিকিৎসক লিওপোলডো লুক এই তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, গত সোমবার তাকে লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়। পরে তাকে বুয়েন্স আয়ার্সের অলিভোস ক্লিনিকে নেয়া হয়। তার অসুস্থতার খবরে অনেক ভক্ত সেখানে ভিড় জমিয়েছিলেন। প্রথমে তার শরীরে রক্তশূন্যতা, পানিশূন্যতা ও অবসাদজনিত শারীরিক জটিলতাগুলো ছিলো। পরে মঙ্গলবার এমআরআই করালে তার মস্তিষ্কে রক্তক্ষরণ ধরা পড়ে।

অস্ত্রোপচারের পর চিকিৎসক লিওপোলডো লুক বলেন, ম্যারাডোনার মস্তিষ্কে জমাট বাঁধা রক্তগুলো অপসারণ করা সম্ভব হয়েছে। তিনিও সার্জারিটা ভালোভাবে সহ্য করেছেন।

ম্যারাডোনার বর্তমান অবস্থা নিয়ে তিনি বলেন, তার অবস্থা এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। শরীরে কিছু জটিলতা আছে, যেগুলো কাল হয়তো পরীক্ষা করা হবে। তবে তার সুস্থ হয়ে ওঠার প্রক্রিয়াটা দ্রুত গতিতে হচ্ছে বলেও জানান ডা. লিওপোলডো লুক।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!