1. admin@chunarughat24.com : admin :
এগিয়ে বাইডেন। ক্ষীণ হয়ে আসছে ট্রাম্পের আশা
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

এগিয়ে বাইডেন। ক্ষীণ হয়ে আসছে ট্রাম্পের আশা

চুনারুঘাট
  • সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৬৩ বার পঠিত

চুনারুঘাট।। মার্কিন- যুক্তরাষ্ট্রের নির্বাচনে জর্জিয়ায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে পেছনে ফেলেছেন ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন। জর্জিয়ায় ৯১৭ ভোটে এগিয়ে রয়েছেন বাইডেন। দেশটির প্রেসিডেন্ট নির্বাচনে এই রাজ্যটির ফলাফল খুবই গুরুত্বপূর্ণ।

প্রেসিডেন্ট ট্রাম্প যদি আবারো নির্বাচিত হতে চান, তাহলে তার জন্য জর্জিয়ায় জেতা আবশ্যক। কিন্তু বাইডেন সেখানে এগিয়ে যাওয়া ট্রাম্পের জয়ের পথ সংকুচিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর সংবাদমাধ্যম বিবিসি।

বিবিসি’র প্রতিবেদনে বলা হয়, জর্জিয়াতে এখনো এক শতাংশ ভোট গণনা করা বাকী রয়েছে। যেহেতু ভোটগুলো ডাকযোগে দেয়া ভোট, তাই এগুলো বেশিরভাগই জো বাইডেনের পক্ষে যেতে পারে বলে মনে করা হচ্ছে। এছাড়াও আরেকটি গুরুত্বপূর্ণ রাজ্য পেনসিলভানিয়াতেও প্রচণ্ড চাপের মুখে রয়েছেন ডোনাল্ড ট্রাম্প।

এর আগে ভোট গণনায় প্রায় ৫ লাখ ভোটের ব্যবধানে এগিয়ে ছিলেন ট্রাম্প। সেখানে ওই ব্যবধান এখন কমে মাত্র ১৮ হাজারে দাঁড়িয়েছে।

এছাড়াও আরো দুটি রাজ্য অ্যারিজোনা এবং নেভাডাতেও জো বাইডেন এগিয়ে আছেন। যদি এই দুটি রাজ্যেও জো বাইডেন জিতে যান, তাহলেও প্রেসিডেন্ট হতে যে ২৭০টি ইলেক্টোরাল ভোট দরকার, তা নিশ্চিত করে ফেলতে পারেন তিনি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!