1. admin@chunarughat24.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:০৩ অপরাহ্ন

‘পিকে’ সিনেমার সেই রেডিওর দাম উঠলো দেড় কোটি রুপি

রেজাউল করিম
  • সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৯৯ বার পঠিত
'পিকে' সিনেমার সেই রেডিওর দাম উঠলো দেড় কোটি রুপি

রেজাউল করিম।। আমির খানের সাড়া জাগনো সিনেমা ‘পিকে’। এমনকি এই ছবির পোস্টার নিয়েও অনেক আলোচনা হয় সেই সময়। এর মধ্যে আমির নগ্ন অবস্থায় লজ্জাস্থানের কাছে একটি রেডিও ধরে রেখেছিলেন। সেই রেডিওটির দাম উঠেছে দেড় কোটি রুপি।

সিনেমার জন্য মুম্বাইয়ের চোরাই বাজার থেকে মাত্র ২২৭ রুপিতে রেডিওটি কেনা হয়। আর নিলামে দেড় কোটি রুপি দিয়ে রেডিওটি কেনার জন্য প্রস্তাব দেয়া হয়েছিল। অনলাইলেন এই নিলাম ডাকা হয়। খবর সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।

সম্প্রতি সিনেমাটির পরিচালক রাজকুমার হিরানি এক জানান, সিনেমার পোস্টারে ব্যবহৃত সেই রেডিওটি বিক্রির জন্য দেড় কোটি টাকারও প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমিরকে যখন প্রশ্ন করি তিনি কী চিন্তা করছেন বিক্রির ব্যাপারে। তখন আমীর খান জানান, রেডিওটি যেহেতু সিনেমার বড় একটি গুরুত্ব বহন করে তাই বিক্রির দরকার নেই। তাই নিলাম সাইট থেকে রেডিওটি সরিয়ে নেয়া হয়। তা আর বিক্রি করা হয়নি বলেও জানান তিনি।

এমনি কি সিনেমার আরেক অভিনেত্রী আনুশকা শর্মাও রেডিওটি না বিক্রি করতে হিরানিকে অনুরোধ করেছিলেন।

পিকে ছবিতে ‘পিকে’ নামের এক মানব-আকৃতির ভিনগ্রহবাসীর গল্প বলা হয়েছে। যিনি এক তরুণী টিভি সাংবাদিকের সঙ্গে বন্ধুত্ব করে এবং ধর্মান্ধতা ও কুসংস্কার নিয়ে প্রশ্ন তোলেন, যা রীতিমতো দেশে-বিদেশে  হৈ চৈ ফেলে দেয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৯ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রে নাম ভূমিকায় অভিনয় করেন আমির খান। তার সঙ্গে অন্যান্য চরিত্রে আনুশকা শর্মা, সঞ্জয় দত্ত, বোমান ইরানী ও সুশান্ত সিংহ রাজপুত অভিনয় করেন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!