1. admin@chunarughat24.com : admin :
জো বাইডেনের মুখে হাদিস
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

জো বাইডেনের মুখে হাদিস

রিমন মুক্তাদির
  • সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩১৫ বার পঠিত
জো বাইডেনের মুখে হাদিস

রিমন মুক্তাদির।। মার্কিন- যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে রয়েছেন ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন। এখন পর্যন্ত ২৬৪টি ইলেকটোরাল ভোট পেয়েছেন তিনি। আর মাত্র ৬টি ভোট পেলেই তিনিই হবেন দেশটির ৪৬তম প্রেসিডেন্ট। এ সময় তার মুখে বলা একটি হাদীস সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে যুক্তরাষ্ট্রের মুসলিমদের উদ্দেশ্যে বাইডেন বলেন, হযরত মোহাম্মদের একটি হাদীসে নির্দেশ করা হয়েছে- তোমাদের কেউ কোনো অন্যায় সংঘটিত হতে দেখলে সে যেন তা নিজ হাতে প্রতিরোধ করে। তা সম্ভব না হলে যেন মুখে প্রতিবাদ করে। যদি তাও সম্ভব না হয় তবে যেন মন থেকে ঘৃণা করে।

বাইডেন আরো বলেন, আপনারা অনেকেই এই দীক্ষা নিয়ে জীবনধারণ করেন, এই বিশ্বাস আর নীতি নিয়ে যা যুক্তরাষ্ট্রের নীতির সাথে সামঞ্জস্যপূর্ণ।

তিনি আরো বলেন, এমন একটি প্রশাসন ও প্রেসিডেন্ট আপনাদের প্রাপ্য, যারা এসব উদ্যোগে আপনাদের সঙ্গে কাজ করবে এবং আপনাদের সমর্থন করবে। আমার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার সৌভাগ্য হলে সবাইকে একসঙ্গে মিলে ভুল ঠিক করতে, পৃথিবীকে আরো সুন্দর করতে- আমাদের হাত, হৃদয় এবং আমাদের আশা দিয়ে কাজ করবো।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!