1. admin@chunarughat24.com : admin :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

বার্সায় মেসির শেষ মৌসুমঃ রিভালদো

মিজানুর রহমান রুবেল
  • সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৬৭ বার পঠিত
বার্সায় মেসির শেষ মৌসুমঃ রিভালদো

মিজানুর রহমান রুবেল।। লিওনেল মেসি আগামী মৌসুমে আর বার্সায় খেলবেন না বলে শঙ্কা প্রকাশ করেছেন বার্সেলোনা এবং ব্রাজিল ফুটবলের কিংবদন্তি ফুটবলার রিভালদো। তিনি বলেন, এর আগেও বোর্ডের সঙ্গে নানা বিরোধের জেরে গত আগস্টে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মেসি।

ইতোমধ্যে বোর্ড সভাপতি বার্তোমেউও পদত্যাগ করেছেন। নতুন কোচ হিসেবে দলের দায়িত্ব নিয়েছেন রোনাল্ড কোম্যান। বার্সেলোনায় অনেক পরিবর্তন হয়েছে। কিন্তু এসব কি মেসিকে ধরে রাখতে পারবে কি না সন্দেহ। এরই মধ্যে করোনা মহামারীর কারণে বেতন কর্তনের সিদ্ধান্তের বিষয়টাও আছে। সবমিলিয়ে মেসির সঙ্গে নতুন করে চুক্তি করা বার্সার জন্য সহজ হবে না বলেই ধারণা করছেন রিভালদো।

রিভোলদা বলেন, বেতন কমানোর ব্যাপারে খেলোয়াড়দের সঙ্গে দর কষাকষি করছে বার্সেলোনা। স্কোয়াডের সবার বেতন কমানোর চেষ্টা করছে তাঁরা, তবে তা অনেকেই মেনে নেয়নি। কিন্তু এসবের পর মেসির সঙ্গে আর নতুন করে চুক্তি করা সহজ হবে না।

তিনি আরো বলেন, অবশ্যই মেসি অন্য কোনো ক্লাব থেকে আরো ভালো প্রস্তাব পাবে তাতে সন্দেহ নেই। গত মৌসুম শেষে তো মেসি চলে যেতেই চেয়েছিলো। আমি জানি না তাকে সে সিদ্ধান্ত থেকে কিভাবে ফিরিয়ে আনবে বোর্ড।

রিভোলদা আরো বলেন, যদি এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগ বা লা লিগা শিরোপা জেতা যায় অথবা কোম্যান দলকে দারুণ ফুটবল খেলিয়ে মেসিকে নতুন করে ভাবার উপায় করে দেন। কিন্তু দুর্ভাগ্যজনক ব্যাপার হলো, শঙ্কা হচ্ছে, এটাই বোধ হয় বার্সায় মেসির শেষ মৌসুম।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!