1. admin@chunarughat24.com : admin :
হবিগঞ্জে জেলা প্রশাসনের লক্ষ টাকা জরিমানাসহ অপরাধীদের কারাদণ্ড প্রদান - চুনারুঘাট
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

হবিগঞ্জে জেলা প্রশাসনের লক্ষ টাকা জরিমানাসহ অপরাধীদের কারাদণ্ড প্রদান

এফ এম খন্দকার মায়া
  • সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১১৯ বার পঠিত
হবিগঞ্জে জেলা প্রশাসনের লক্ষ টাকা জরিমানা সহ অপরাধীদের কারাদণ্ড প্রদান

এফ এম খন্দকার মায়া।। হবিগঞ্জে জেলা প্রশাসনের লক্ষ টাকা জরিমানা সহ অপরাধীদের কারাদণ্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজিব দাশ পুরকায়স্থ ও শামসুদ্দিন মোঃ রেজা। সার্বিক সহযোগিতায় ছিলেন মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক ও পরিদর্শক বিসএসটিআই মোঃ মাসুদ রানা।

জানা যায়, হবিগঞ্জ শহরের সিভিল সার্জন কার্যালয়ের পাশে নিউ লাইফ ফিজিওথেরাপী এন্ড রিহেবিলিটেশন সেন্টারকে ডাক্তার পদবী না থাকা সত্ত্বেও ব্যবহার করেন এমন সাইনবোর্ড ও ঘষামাজা মূল্যতালিকা প্রদর্শন, ল্যাবটেস্ট যথাযথভাবে সম্পন্ন না করা এবং দায়িত্বশীল মেডিক্যাল প্র‍্যাক্টিশনারের অনুপস্থিতি ইত্যাদি অভিযোগে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়াও, রাজনগর এলাকায় হবিগঞ্জ উন্নয়ন সংস্থার কার্যালয়ের বিপরীতে বালু ও পাথর রেখে রাস্তায় যান চলাচলে বিঘ্নতা সৃষ্টির দায়ে ২,০০০/- (দুই হাজার) টাকা জরিমানা করা হয় এবং অভিযুক্ত ব্যক্তিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে এক ঘন্টার মধ্যে উক্ত মালামাল স্থানান্তরের নির্দেশ দেয়া হয়।

এছাড়াও বিভিন্ন স্থানে অবৈধ রেজিস্ট্রেশনবিহীন টমটম চালনা, মাস্ক পরিধান না করা, অতিরিক্ত যাত্রী বোঝাই করে অটোবাইকে আরোহণ এবং সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০২ টি মামলায় ১,০০০/- (এক হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয় ও প্রায় শতাধিক ব্যক্তিদের ততক্ষণে মাস্ক ক্রয় করে পরিধানে উদ্ভুদ্ধ করা হয়। একই সাথে ঘাটিয়াবাজারের বাধন ও প্রিয় ছিটঘরকে কাপড় পরিমাপে মিটারস্কেল ব্যবহার না করায় মোট ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড দেয়া হয়।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!