1. admin@chunarughat24.com : admin :
জামাইকে একে-৪৭ রাইফেল উপহার দিলেন শাশুড়ি
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

জামাইকে একে-৪৭ রাইফেল উপহার দিলেন শাশুড়ি

রিমন মুক্তাদির
  • সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৭৫ বার পঠিত
জামাইকে একে-৪৭ রাইফেল উপহার দিলেন শাশুড়ি
ছবি। সংগ্রহ।

রিমন মুক্তাদির।। বিয়েতে নবদম্পতিকে আশীর্বাদ করে নানা উপহার দেন প্রিয়জনরা। এবার সেই উপহারের তালিকায় যুক্ত হলো একে-৪৭ রাইফেল। সেই উপহারটি নিজের নতুন জামাতার হাতে তুলে দিলেন শাশুড়ি।

সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে সন্ত্রাসকবলিত দেশ পাকিস্তানে। এক বিয়ের আসরে নিজের কন্যার জামাতার হাতে একে-৪৭ রাইফেল তুলে দেন এক নারী। আর ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা।

পাকিস্তানের স্থানীয় সংবাদমাধ্যম নিউজ২৪এইচডি’র বরাতে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার। এছাড়াও ভারতীয় সংবাদমাধ্যমগুলোও প্রচার করেছে এই সংবাদ।

আদিল আহসান নামের করাচির এক সাংবাদিকের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে সেজেগুজে বসেছিলেন নবদম্পতি। এসময় এক নারী (শাশুড়ি) বরকে উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ করেন। পরে একটি একে-৪৭ রাইফেল তুলে দেন বরের হাতে। এসময় বর উঠে দাঁড়িয়ে তা গ্রহণ করেন। আর উপস্থিত অতিথিরা উৎফুল্ল হর্ষধ্বনিতে মাতিয়ে তোলেন চারপাশ।

এসময় শাশুড়ি-জামাতা ছবির জন্য পোজও দেন। এসময় পাশেই উপবিষ্ট কনেকে মিটিমিটি হাসতে দেখা যায়।

তবে ভিডিওটি প্রকাশ্যে আসার পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়। অনেকেই প্রকাশ করছেন বিস্ময়।

কেউ আবার ‘পাকিস্তানের জন্য এটি স্বাভাবিক ঘটনা’ উল্লেখ করে মজা নিতেও ছাড়েননি। আবার অনেকেই বলছেন, এটা পাকিস্তানি সংস্কৃতির সঙ্গে যায় না।

ভিডিও দেখতে ক্লিক করুন- https://www.chunarughat24.com/videogallery/

অনলাইন।

ভিডিও। twitter.

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!