1. admin@chunarughat24.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৩০ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

চুনারুঘাট
  • সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ১২০ বার পঠিত

চুনারুঘাট।। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) ছিল মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ওই দিন বিপুল উৎসাহ উদ্দীপনাসহ প্রার্থীরা নিজ নিজ কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফজল উদ্দিন তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু, সারোয়ার আলম, ইমদাদুল ইসলাম শীতল।

এছাড়া জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন ফরিদ আহমেদ আলী।

এছাড়াও, পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম এর কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান বলেন মনোনয়নপত্র ৩ ডিসেম্বর যাচাই বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর। ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে।

২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বছর ইভিএম- এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে ১৭ হাজার ৯ শ ৬১ জন ভোটার রয়েছেন।
উল্লেখ্য, ১৯৯৮ সালে শায়েস্তাগঞ্জ পৌরসভার যাত্রা শুরু করার পর একটি উপ-নির্বাচন ও ৪টি সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!