1. admin@chunarughat24.com : admin :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

সমালোচনার মুখে নিজেকে ‘নেগেটিভ’ দাবী করলেন অভিনেতা

চুনারুঘাট
  • সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৯১ বার পঠিত
সমালোচনার মুখে নিজেকে 'নেগেটিভ' দাবী করলেন অভিনেতা
ছবি। অভিনেতা তৌসিফ মাহবুব।

বিনোদন।। অবশেষে নিজেকে করোনা নেগেটিভ দাবি করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। গত মঙ্গলবার (১ ডিসেম্বর) স্ত্রী, শ্বশুরবাড়ির লোকসহ তিনি করোনায় আক্রান্ত জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন তৌসিফ। এই পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পরই শুটিং সেটে উপস্থিত হন তিনি, যা নিয়ে ব্যাপক সমালোচনা হয়।

এমন সমালোচনার মুখে পরের দিন বুধবার (২ ডিসেম্বর), নিজেকে করোনা নেগেটিভ দাবি করেন তৌসিফ মাহবুব।

তৌসিফ জানান, গত ১০ দিন আগে আমার স্ত্রী করোনা আক্রান্ত হয়। আমি তাকে ভালোবাসি। তাই পাশে থেকেই সেবা করি এবং নিজেও নয়দিন আইসোলেশনে কাটাই। তাই ধরে নিয়েছিলাম আমিও হয়তো করোনায় আক্রান্ত। তাই আবেগ থেকেই স্ত্রী ও তার পরিবারসহ সবার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দেই। একই সঙ্গে করোনা পরীক্ষার জন্য নমুনা দিই।

তিনি আরো জানান, আজ সন্ধ্যায় আমার করোনা রিপোর্টের রেজাল্ট পেয়েছি, যেটা নেগেটিভ। সবার দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমি করোনা আক্রান্ত নই। এখনো শুটিং সেটেই আছি।

প্রসঙ্গত গত মঙ্গলবার ওই পোস্টে তৌসিফ আরো জানান, প্রতিটি স্বামীকে এই দিনটি দেখতে হবে। সৃষ্টিকর্তা সবাইকে শক্তি দান করুন সেই আশা করি। করোনায় শুধু বউ নয়, তার বাড়ির সবাই ও আমি আক্রান্ত হয়েছি। এ সময় তার ও পরিবারের জন্য সবার কাছে দোয়াও চান তিনি।

এমন পোস্টের ঘণ্টাখানেকের মধ্যেই রাজধানীর কারওয়ান বাজারে নির্মাতা রাফাত মজুমদার রিংকুর একটি নাটকে শুটিং করতে যান তৌসিফক। এ ঘটনায় বিস্ময় প্রকাশ করে শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, করোনা আক্রান্ত বলে একজন শিল্পী নিজে পোস্ট দিলেন আবার জনবহুল এলাকায় শুটিং করলেন, এটা কেমন কথা।

অনলাইন।



Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!