1. admin@chunarughat24.com : admin :
হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ জন আ. লীগের মনোনয়ন প্রত্যাশীঃ আজ চূড়ান্ত তালিকা
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ জন আ. লীগের মনোনয়ন প্রত্যাশীঃ আজ চূড়ান্ত তালিকা

চুনারুঘাট
  • সময় : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ২১৪ বার পঠিত
হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৯ জন আ. লীগের মনোনয়ন প্রত্যাশীঃ আজ চূড়ান্ত তালিকা

চুনারুঘাট।। আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য ৯ জন প্রার্থী হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের কাছে আবেদন করেছেন।

গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা তাদের প্রার্থীতা ঘোষণা করেন।

নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর সভাপতিত্বে ও মোতাচ্ছিরুল ইসলামের পরিচালনায় বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির। উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বর্তমান পৌর মেয়র মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নূর উদ্দিন চৌধুরী বুলবুল, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, জেলা কৃষকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন ওসমান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী ও পৌর আওয়ামী লীগ নেতা তারেক উদ্দিন সুমন।

জানা যায়, আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে মোট ১০ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন। পরে মশিউর রহমান ওসমান তার আবেদন প্রত্যাহার করে নেন। তবে বাকি ৯ জনের মধ্যে সমঝোতা করার চেষ্টা করলেও সমঝোতা না হওয়ায় একটি যাচাই-বাছাই কমিটি গঠন করা হয়।

যাচাই-বাছাই কমিটির সদস্যরা হলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম। আজ শুক্রবার কমিটির সদস্যরা প্রাথমিকভাবে যাচাই-বাছাই করে তালিকা কেন্দ্রে পাঠাবেন।


Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!