1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে চুনারুঘাটে ছাত্রলীগের মিছিল ও সমাবেশ

চুনারুঘাট
  • সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১৪৮ বার পঠিত

চুনারুঘাট।। কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ ছাত্রলীগ চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ছাত্রলীগ চুনারুঘাট উপজেলা শাখার আহ্বায়ক সোহেল আরমানের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ইফতেখার আলম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য, রাখেন নেতা জামাল হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাইদুর আলমগীর, মোহাম্মদ বিলাল, ফুল মিয়া খন্দকার মায়া, কিবরিয়া, মোজাহিদ ও পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হৃদয় দেব।

সমাবেশে বক্তারা বলেন, গত শুক্রবার কুষ্টিয়ার পাঁচরাস্তার মোড়ে রাতের আঁধারে স্বাধীনতা- বিরোধীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুর করেছে। বক্তারা অনতিবিলম্বে এই সন্ত্রাসী ও রাষ্ট্রবিরোধী গোষ্ঠীকে গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এছাড়াও, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের ভাস্কর্যের অবমাননা জাতি সহ্য করবে না বলেও বক্তারা চরম হুশিয়ারি উচ্চারণ করেন।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদুল আলম সুজন, টিপু, উপজেলা ছাত্রলীগ নেতা শরীফ, মোশাহিদ সরকার, কলেজ ছাত্রলীগের এরশাদ হোসাইন, ইউনিয়ন শাখা ছাত্রলীগের শাহেদ ও আরিফসহ পৌর ও ইউনিয়ন শাখার অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!