1. admin@chunarughat24.com : admin :
শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট ৬ নং ইউনিয়ন কমিটি অনুমোদন - চুনারুঘাট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট ৬ নং ইউনিয়ন কমিটি অনুমোদন

সৈকত মোহাম্মদ ফারুক
  • সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ১০১ বার পঠিত

চুনারুঘাট।। শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট উপজেলার ৬ নং সদর ইউনিয়ন কমিটি অনুমোদন দিয়েছেন শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন, সহ সভাপতি জাবির আহমেদ নোমান এবং সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার।

শনিবার (৫ই ডিসেম্বর) উক্ত ইউনিয়ন কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও, শেকড় সামাজিক সংগঠনের ১০ বছরের যাত্রায় আজ আরো একটি সফলতার বহিঃপ্রকাশ, শেকড় সামাজিক সংগঠনের অন্যতম উপদেষ্টা ড. মোহাম্মদ মাহবুব রব্বানী এবং ৬নং সদর ইউপি উপদেষ্টা জনাব সৈয়দ জাফর সাদেক এবং শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন ও ৩ জন সমন্বয়ককে বরণ করে নেওয়া হয়।

সমন্বয়কগণ হলেন, জাবির আহমেদ নোমান, মোঃ রুয়েল তালুকদার, সৈকত মোঃ ফারুক আহম্মেদ।

নবগঠিত ৬ নং ইউনিয়ন কমিটির সভাপতি হিসেবে সুপ্রীম কোর্টের এডভোকেট আহাদুজ্জামান তরফদার রুপন এবং সাধারণ সম্পাদক হিসেবে ফয়সল আহমেদ তুষার কে নির্বাচিত করা হয়।

নব গঠিত কমিটি গঠনে যারা সহযোগিতা করেছেন সকলের প্রতি সম্মান, ভালবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শেকড়ের সভাপতি এ কে এম নুরুজ্জামান স্বপন তরফদার বলেন, শেকড় সামাজিক সংগঠন এর ৬নং সদর ইউনিয়ন কমিটির সঠিক নেতৃত্বে সামাজিক উন্নয়ন ও শিক্ষাখাতকে বহুদূর এগিয়ে নিয়ে যাবে।

এছাড়াও, শেকড়ের সহ সভাপতি জনাব জাবির আহমেদ নোমান, সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার ও সৈকত মোঃ ফারুক আহম্মেদ সকলের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

(বিজ্ঞপ্তি)

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!
%d bloggers like this: