1. admin@chunarughat24.com : admin :
দিল্লীর মুখ্যমন্ত্রী গৃহবন্দীঃ আম আদমি পার্টি
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

দিল্লীর মুখ্যমন্ত্রী গৃহবন্দীঃ আম আদমি পার্টি

রিমন মুক্তাদির
  • সময় : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮৩ বার পঠিত
দিল্লীর মুখ্যমন্ত্রী গৃহবন্দীঃ আম আদমি পার্টি
ছবিঃ সংগ্রহ।

রিমন মুক্তাদির।। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করা হয়েছে বলে জানিয়েছে তার দল আম আদমি পার্টি (আপ)। দেশটিতে নতুন কৃষি আইন বাতিল দাবিতে আন্দোলনরত কৃষকদের সঙ্গে সাক্ষাৎ করে ফেরার পর ভারতের রাজধানী দিল্লীতে তাকে গৃহবন্দী করা হয়েছে।

তবে আম আদমি পার্টির এমন অভিযোগ অস্বীকার করেছে দিল্লির পুলিশ। মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এমন খবর প্রকাশ করেছে।

আম আদমি পার্টির নেতা সৌরভ ভারদ্বাজ জানান, গতকাল সোমবার সিংঘু সীমান্তে অবস্থান নেয়। সেখানে অবস্থানরত কৃষকদের সঙ্গে সাক্ষাৎ করে তাদের প্রতি সমর্থন জানান অরবিন্দ কেজরিওয়াল। সেখান থেকে ফেরার পরই দিল্লি পুলিশ মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করে রেখেছে, তাকে গৃহবন্দী করা হয়েছে।

এছাড়াও, কাউকে মুখ্যমন্ত্রীর বাড়িতে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এমনকি মুখ্যমন্ত্রীকেও বাড়ির বাইরে বের হতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে এক টুইট বার্তায় আম আদমি পার্টিও জানায়, গতকাল সোমবার কৃষকদের সঙ্গে সাক্ষাৎ করে ফেরার পর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দী করে রেখেছে দিল্লি পুলিশ।

এমন অভিযোগ অস্বীকার করে দিল্লি পুলিশের (উত্তর) ডেপুটি কমিশনার অন্তু অ্যালফোনস বলেন, মুখ্যমন্ত্রীর বাসভবনের সামনে স্বাভাবিক নিয়মেই পুলিশ মোতায়েন করা হয়েছে। কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবেলা করতে তা করা হয়েছে। মুখ্যমন্ত্রীকে গৃহবন্দী করা হয়নি।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!