1. admin@chunarughat24.com : admin :
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জ পৌর নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

হাবিবুর রহমান মাসুক
  • সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১৩৫ বার পঠিত

হাবিবুর রহমান মাসুক।। দেশের পৌরসভা নির্বাচনে আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে অনুষ্ঠিতব্য হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে মোট ৫৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে ওই সকল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। সহকারী রিটার্নিং অফিসার ও শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান বিকেল ৪টায় প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেছেন।

শায়েস্তাগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদউজ্জামান মাসুক (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির আহ্বায়ক এম এফ আহমেদ অলি (ধানের শীষ), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. ছালেক মিয়া (নারকেল গাছ), উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার (চামচ), আওয়ামী লীগ নেতা আবুল কাশেম শিবলু (জগ) ও ছাত্রলীগ নেতা ইমদাদুল ইসলাম শীতল (মোবাইল ফোন)।

এ নির্বাচনে মেয়র পদে ৬ জন এবং ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন। ইভিএম’র মাধ্যমে আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট ভোটার রয়েছেন ১৮ হাজার ৩৫ জন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!