1. admin@chunarughat24.com : admin :
জাতির পিতার সম্মান রক্ষার দাবীতে চুনারুঘাটে মানববন্ধন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :

জাতির পিতার সম্মান রক্ষার দাবীতে চুনারুঘাটে মানববন্ধন

চুনারুঘাট
  • সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ১৯০ বার পঠিত
জাতির পিতার সম্মান রক্ষার দাবীতে চুনারুঘাটে মানববন্ধন
ছবিঃ সংগ্রহ।

চুনারুঘাট।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’- এ স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা কমপ্লেক্সের গেইটে উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল কাদির লস্কর।

এছাড়াও মানববন্ধনে চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দীন সরকার, উপজেলা পোস্ট মাস্টার এস এম মিজানসহ বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বাংলার স্বাধীনতার প্রতিকৃতি, তিনি সমগ্র বাঙালি জাতির শ্রদ্ধার পাত্র। তিনি কোনো একক গোষ্ঠীর নয়। জাতির পিতা এই বাংলার, এই মাটির, এই বাংলার সর্বস্তরের জনগণের। আমরা সরকারি পেশাজীবী ফোরাম দ্বিধাহীন কন্ঠে বলতে চাই, জাতির পিতার প্রতি কোনোরূপ অবমাননা ও অসম্মান সহ্য করা হবে না। জাতির পিতার প্রতি কোনোরকম অমর্যাদাকর আচরণ, কোনো ষড়যন্ত্র আমরা যেকোনো মূল্যে প্রতিহত করব।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!