1. admin@chunarughat24.com : admin :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

ফিফার বর্ষসেরাদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ

মিজানুর রহমান রুবেল
  • সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৭১ বার পঠিত

মিজানুর রহমান রুবেল।। ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা বর্ষসেরা ফুটবলার ও কোচদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে। এই সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো, বায়ার্ন মিউনিখের পোলিশ তারকা রবার্ট লেভানডোভস্কি ও গতবারের সেরা ফুটবলার বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

এ বছরের ১৭ ডিসেম্বর ফুটবল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের আয়োজন করেছে ফিফা। সেখানেই ঘোষিত হবে এবারের বর্ষসেরা পুরুষ ফুটবলার, নারী ফুটবলার, পুরুষ গোলরক্ষক, নারী গোলরক্ষক, পুরুষ দলের কোচ ও নারী দলের কোচের নাম।
ফিফা কর্তৃক মনোনীতদের নামঃ

সেরা নারী তারকাঃ ইংল্যান্ডের লুসি ব্রোঞ্জ, ডেনমার্কের পার্নিলে হার্ডার ও ফ্রান্সের ওয়েন্ডি রেনার্ড।

সেরা পুরুষ তারকাঃ পর্তুগাল ও জুভেন্টাসের ক্রিস্টিয়ানো রোনালদো, পোল্যান্ড ও বায়ার্ন মিউনিখের রবার্ট লেবানডোভস্কি এবং আজেন্টিনা ও বার্সেলোনার লিওনেল মেসি।

সেরা নারী গোলকিপারঃ ফ্রান্সের সারাহ বৌহাদিদি, চিলির ক্রিস্টিয়ানে এন্ডলার ও যুক্তরাষ্ট্রের অ্যালিসা নাহের।

সেরা পুরুষ গোলকিপারঃ ব্রাজিল ও লিভারপুলের অ্যালিসন বেকার, জার্মানি ও বায়ার্ন মিউনিখের ম্যানুয়েল নয়্যার এবং স্লোভেনিয়া ও অ্যাথলেটিকো মাদ্রিদের জ্যান ওব্লাক।

নারীদের সেরা কোচঃ চেলসি নারী দলের স্বদেশী কোচ এমা হায়েস, অলিম্পিক লিওঁ’র স্বদেশী কোচ জ্যঁ-লুক ভাসের ও নেদারল্যান্ডস জাতীয় দলের কোচ সারিনা উইগম্যান।

পুরুষদের সেরা কোচঃ লিডস ইউনাইটেডের আর্জেন্টাইন কোচ মার্সেলো বিয়েলসা, বায়ার্ন মিউনিখের স্বদেশী হ্যান্স-ডিয়েটার ফ্লিক এবং লিভারপুলের জার্মান কোচ ইয়ুর্গেন ক্লপ।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!