1. admin@chunarughat24.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

চুনারুঘাটে সৃজনশীল মেধাবিকাশের আলোক পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত

চুনারুঘাট
  • সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২০৮ বার পঠিত

চুনারুঘাট।। হবিগঞ্জের চুনারুঘাটের শিক্ষা ও প্রগতির সংগঠন সৃজনশীল মেধাবিকাশের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষ্যে আলোক পদযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ ডিসেম্বর) চুনারুঘাট মধ্যবাজার থেকে এই আলোক পদযাত্রা কর্মসূচি শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে চুনারুঘাট শহীদ মিনারে আলোচনা সভায় মিলিত হয়। এতে সংগঠনের সভাপতি সাইফুর রাব্বির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফাজ্জল মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন সৃজনশীল মেধাবিকাশের উপদেষ্টা আলহাজ্ব নুরুল ইসলাম, বিদ্যুৎ রঞ্জন পাল, হাফিজ তালুকদার, শফিউল আলম শাহীন এবং সৃজনশীল মেধাবিকাশের দপ্তর সম্পাদক ইয়াছিন আহমদ রায়হান।

বক্তারা ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধের স্মৃতি স্মরণ করেন ও শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করে তাঁদের হত্যাকারী আল বদর ও রাজাকার এবং যুদ্ধপরাধীদের শাস্তির দাবি করেন।

এতে অংশ গ্রহন করেন সৃজনশীল মেধাবিকাশের সহ সাধারণ সম্পাদক আবুল কাশেম, অর্থ সম্পাদক শহীদুল হাসান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মানস দেব অমিত, কার্যকরি সদস্য সজীবুল ইসলাম, তারেক খাঁন।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সদস্য সৈয়দ আরমান, স্বাধীন আহমেদ শুভ, শেখ রতন, হাফিজুর রহমান তালুকদার, জুয়েল চৌধুরী, রিপন আলী মনির, অসীম কুমার শীল, আব্দুল মমিন, মিছবাহ উদ্দিন চৌধুরী, আশরাফুল আলম, নাফলু রহমান বিজয় ও ফাহিম সহ আরো অনেকেই।

[প্রেস বিজ্ঞপ্তি]

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!