1. admin@chunarughat24.com : admin :
বিচারপতি মোঃ আব্দুল হাই এর জন্মদিনে শেকড় ও ক্রেতা কল্যাণ সমিতির শুভেচ্ছা
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

বিচারপতি মোঃ আব্দুল হাই এর জন্মদিনে শেকড় ও ক্রেতা কল্যাণ সমিতির শুভেচ্ছা

সৈকত মোহাম্মদ ফারুক
  • সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২২৯ বার পঠিত
বিচারপতি মোঃ আব্দুল হাই এর জন্মদিনে শেকড় ও ক্রেতা কল্যাণ সমিতির শুভেচ্ছা

সৈকত মোহাম্মদ ফারুক।। বৃহত্তর সিলেটের কৃতি সন্তান বাংলাদেশ শ্রম আপীল ট্রাইব্যুনাল এর চেয়ারম্যান ও বিচারপতি মোঃ আব্দুল হাই সাহেবের ৭৭ তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চুনারুঘাটের ক্রেতা কল্যাণ সমিতি ও সামাজিক সংগঠন শেকড়।

১৪ই ডিসেম্বর, সোমবার বাংলাদেশ শ্রম আপীল ট্রাইব্যুনাল এর সম্মানিত চেয়ারম্যান ও বিচারপতি জনাব মোঃ আব্দুল হাই সাহেব এর ৭৭তম জন্মদিন। এ উপলক্ষে শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এবং ক্রেতা কল্যাণ সমিতি চুনারুঘাট এর পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

তিনি ১৯৪৪ সালের এই দিনে চুনারুঘাট উপজেলার মিরাশি ইউনিয়নের আইতন গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭০ সালে মুন্সেফ হিসেবে সরকারী চাকুরিতে যোগদান করেন। তারপর ১৯৮৬ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্ব পালন করেন।

২০০- ২০০১ সময়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন সচিব হিসেবেও দায়িত্ব পালন করার পর বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি হিসেবে নিযুক্ত হন।

তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শেকড় সামাজিক সংগঠনের সভাপতি এ কে এম নুরুজ্জামান স্বপন ও সাধারণ সম্পাদক মোঃ রুয়েল তালুকদার এবং ক্রেতা কল্যাণ সমিতির আহ্বায়ক মিজানুর রহমান ও সদস্য সচিব মোঃ মনিরুজ্জামান তালুকদার মনির এক যৌথ বিবৃতিতে বলেন, সম্মানিত বিচারপতি মোঃ আব্দুল হাই চুনারুঘাট তথা সিলেট বিভাগের কৃতি সন্তান এবং যাকে নিয়ে গর্বিত চুনারুঘাট উপজেলাবাসী। তিনি চুনারুঘাট এর অহংকার।

উভয় সংগঠন চুনারুঘাটবাসীর পক্ষে বিচারপতি মোঃ আব্দুল হাই মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!