1. admin@chunarughat24.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

কুলাউড়ার লংলা রিডিং ক্লাবের বিজয় দিবস উদযাপন

চুনারুঘাট
  • সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ১৫৬ বার পঠিত
কুলাউড়ার লংলা রিডিং ক্লাবের বিজয় দিবস উদযাপন

মুক্তিযুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন করেছে মৌলভীবাজার জেলার কুলাউড়ার লংলা রিডিং ক্লাব। এ উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় আসদ্দর আলী মাস্টারের সভাপতিত্বে ও আতাউর রহমান মুমিতের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ ও লংলা আধুনিক ডিগ্রী কলেজের ইতিহাসের সহকারী অধ্যাপক মোহাম্মদ মাজহারুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন রিডিং ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ হারিস আলী, আব্দুর রশিদ বাদশা, আশিকুর রহমান ফটিক, সজল রায়, স্বপন দাস রায়, সৈয়দ আব্দুল মুনিম রুহেল, সমরেশ দাস রায়, তাপস দাস প্রমুখ।

আলোচনায় বক্তারা বিজয়ের এই দিনে বাংলাদেশে একটি সাম্প্রদায়িকতামুক্ত সাম্যের সমাজ বিনির্মাণের আহ্বান জানান। সরকারকেও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান বক্তারা।

ছবিঃ সঙ্গীতানুষ্ঠান।

আলোচনা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন আতাউর রহমান মুমিত, সমরেশ দাস রায় ও জিতেন্দ্র।

সঙ্গীতানুষ্ঠানে বাঁশি বাজান স্বপন দাস রায়, তবলায় ছিলেন তাপস দত্ত ও মিলন মল্লিক।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!