1. admin@chunarughat24.com : admin :
মহান বিজয় দিবসে প্রবাসী এম এফ ফারুক আহম্মেদ এর শুভেচ্ছা
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসে প্রবাসী এম এফ ফারুক আহম্মেদ এর শুভেচ্ছা

চুনারুঘাট
  • সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ২২৭ বার পঠিত
মহান বিজয় দিবসে প্রবাসী এম এফ ফারুক আহম্মেদ এর শুভেচ্ছা

১৯৭১ সালের ২৬ মার্চ শুরু হওয়া স্বাধীনতাযুদ্ধ দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের বিনিময়ে দেশের অকুতোভয় বীর সেনানীরা অর্জন করেছিলেন এই “স্বাধীনতা”

মহান স্বাধীনতা বিজয় দিবস উপলক্ষে আমি “মালয়েশিয়া প্রবাসী” দেশবাসী ও প্রবাসী সকল বাংলাদেশীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সবার সুখ, শান্তি, সমৃদ্ধি ও উত্তরোত্তর ভবিষ্যৎ কামনা করি।

১৬ ডিসেম্বর আমাদের জাতীয় জীবনে এক মহিমান্বিত ঐতিহাসিক অবিস্মরণীয় দিন। দীর্ঘ পরাধীনতার শৃৃঙ্খল ছিন্ন করে ১৯৭১ সালের এদিনে আমরা প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করতে সক্ষম হই। দীর্ঘ নয় মাস পাক হানাদার বাহিনীর এলোপাতাড়ি বন্দুকের গুলিতে ঢলে পড়া লক্ষ লক্ষ তাজা প্রাণের আত্মদানে রক্তক্ষয়ী যুদ্ধে অর্জন করি মোরা এই স্বাধীনতা। পরাধীনতার লৌহকপাট ভেঙ্গে লাল সবুজের পতাকা উড়েছে রক্তাক্ত বাংলার ভূমিতে। পৃথিবীর মানচিত্রে আমরা পেয়েছি এক অনবদ্য পরিচয় “স্বাধীন মোরা পেয়েছি স্বাধীনতা।

এ স্বাধীনতাযুদ্ধে যারা আত্মদান করেছেন, সেসব বীর শহীদদের স্মৃতির প্রতি আমি গভীরভাবে শ্রদ্ধা জানাই। প্রিয় স্বদেশকে স্বাধীন করতে যেসব বীর মুক্তিযোদ্ধা জীবন উৎসর্গ করেছেন আমি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

স্বাধীনতার দীপ্ত শ্লোগানে মুখরিত সেই মহান বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করছি সেইসব অকুতোভয় বীর সেনানী আর সন্তানহারা মা-বোনদের। যাদের অদম্য সাহস আর আত্মত্যাগে বেয়ে এসেছে এ বিজয়। জাতির গৌরবোজ্জ্বল মহান এ বিজয় দিবসটি আমাদের জন্যে অমর হয়ে আছে এবং থাকবে চিরকাল।

আজকের এ মহান দিনে সেসব বীর সেনাদের প্রতি সশ্রদ্ধ অভিবাদন।

[বিজ্ঞাপন]

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!