1. admin@chunarughat24.com : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১১ অপরাহ্ন

‘চ্যাম্পিয়ন ফর পিস’ জিতলেন মেসি

সাদ্দাম আহমেদ
  • সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১২২ বার পঠিত
'চ্যাম্পিয়ন ফর পিস' জিতলেন মেসি

সাদ্দাম আহমেদ।। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি তার ব্যক্তিগত অর্জনের হিসাবটা সমৃদ্ধ করে চলেছেন। আর্জেন্টাইন এই তারকা এবার জিতেছেন ২০২০ সালের ‘চ্যাম্পিয়ন ফর পিস এ্যাওয়ার্ড’।

মাঠের বাইরে দাতব্য কাজে সম্পৃক্ততার স্বীকৃতি স্বরূপ শুক্রবার (১৮ ডিসেম্বর) বার্সা অধিনায়ককে এই পুরস্কারে ভূষিত করা হয়।

মানবতার কল্যাণে বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত অবদান রেখে যাচ্ছেন লিওনেল মেসি। করোনাকালে বার্সেলোনা ও নিজ দেশ আর্জেন্টিনার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। চিকিৎসা সামগ্রীসহ এখাতে অন্যান্য জিনিসপত্র কিনতে ব্যয় করেছেন মিলিয়ন মিলিয়ন ইউরো।

এছাড়াও নিজের প্রতিষ্ঠিত ‘লিও মেসি ফাউন্ডেশন’-এর মাধ্যমে সিরিয়া ও আফ্রিকার সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা সামগ্রী সরবরাহ করে তাদেরকে সুশিক্ষা গ্রহনের ব্যবস্থা করে দিয়েছেন তিনি। সেসব মানবিক কার্যক্রমেরই স্বীকৃতি দিল ‘পিস অ্যান্ড স্পোর্ট’ নামের একটি সংগঠন।

পুরস্কার হাতে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিওনেল মেসি লিখেছেন, ‘আমার সামাজিক কর্মকান্ডের জন্য ২০২০ সালের চ্যাম্পিয়ন ফর পিস এ্যাওয়ার্ড পাওয়ায় আমি সম্মানিত বোধ করছি। দারুণ এই স্বীকৃতির জন্য পিস অ্যান্ড স্পোর্টকে ধন্যবাদ।’

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!