1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

দেশে শৈত্যপ্রবাহের তীব্রতা কমেছে

চুনারুঘাট
  • সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ১০৪ বার পঠিত
দেশে শৈত্যপ্রবাহের তীব্রতা কমেছে

চুনারুঘাট।। শৈত্যপ্রবাহ শুরুর চতুর্থ দিনে শীতের তীব্রতা কিছুটা কমেছে, এবং তা আরও কমতে পারে। আগামী চারদিনে দেশের তাপমাত্রা বাড়তে পারে। সোমবার (২১ ডিসেম্বর) আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

সোমবার দেশে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে তেঁতুলিয়া সাড়ে ৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ সীতাকুণ্ডে সাড়ে ২৭ ডিগ্রি সেলসিয়াস।

আজ (সোমবার) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, শ্রীমঙ্গল, গোপালগঞ্জ, সীতাকুণ্ড, কুমিল্লা, বদলগাছী, তেঁতুলিয়া, রাজারহাট ও চুয়াডাঙ্গা অঞ্চলের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা আরো কোনো কোনো স্থান থেকে দূরীভূত হতে পারে।

অন্যদিকে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্য জায়গায় কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে- উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকার পশ্চিমবঙ্গে অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!