1. admin@chunarughat24.com : admin :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভায় ১০৪ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

হাবিবুর রহমান মাসুক
  • সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ১৬২ বার পঠিত

হাবিবুর রহমান মাসুক।। মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে ১০৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল রবিবার (২০ ডিসেম্বর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।

জানা গেছে, মাধবপুর পৌরসভা নির্বাচনে ৪৯ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন। প্রার্থীদের মধ্যে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে ৭ জন প্রার্থী রয়েছেন।

এ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত, বিএনপির হাবিবুর রহমান মানিক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শাহ্ মো. মুসলিম ও পংকজ কুমার সাহা মনোয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়ন বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর এবং ১৬ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিল পদে ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মধ্যে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন।

এ পৌরসভায় মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসূল রাহেল চৌধুরী, বিএনপির মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী নবীগঞ্জ উপজেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সুমন।

প্রসঙ্গত, দেশের পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি মাধবপুর ও নবীগঞ্জ পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!