1. admin@chunarughat24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৭ অপরাহ্ন

কুলাউড়ায় প্রতিবন্ধী সেবা সংস্থা’র শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

চুনারুঘাট
  • সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮২ বার পঠিত

চুনারুঘাট।। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস)’র উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকার সুলতানপুর গ্রামে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃথিমপাশা ইউনিয়নের চেয়ারম্যান নবাব আলী বাকর খান। প্রসেস’র সভাপতি ফজলে আলম বকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রশান্ত দেব ছানার উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি জিমিউর রহমান ফুল মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হান্নান ও আহমদ মাসুদুজ্জামান সেফাক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আহমদ মাহমুদুজ্জামান ডিপু, সৈয়দ আতিকুজ্জামান, ঝর্ণা দেব, কমরেড আহাদুল ইসলাম, নবাব আলী আশরাফ খান বাবু, আলোয়ারা বেগম, খন্দকার আব্দুল মুক্তাদির শাহজাহান, চৈতি দেব, আহমেদ মানতাই জামান, ববিতা দেব, সুস্মিতা দেব, আব্দুর রাজ্জাক, অমিত দেব প্রমুখ সমাজ ও সংস্কৃতি কর্মী ও নেতৃবৃন্দ।

আলোচকরা প্রতিবন্ধীদেরকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষ সম্বোধন করার আহ্বান জানান। এ সংস্থার একটি স্থায়ী কার্যালয়ের জন্য ভূমি ও ভবন নির্মাণের আশাবাদ ব্যক্ত করে আলচকেরা বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের জন্য ভাতা ও অন্যান্য সুবিধার ব্যবস্থা করেছে। প্রতিবন্ধীদের আরো নিরাপদ ও স্বাভাবিক জীবন নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় প্রশিক্ষণসহ পর্যাপ্ত সহযোগিতা করার জন্যও সরকারের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, প্রতিবন্ধী সেবা সংস্থা (প্রসেস)’র উদ্যোগে চল্লিশ জন প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও ভালো মানের কম্বল বিতরণ করা হয়।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!