1. admin@chunarughat24.com : admin :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :

এবার কমলো সিলেট-হবিগঞ্জ-শ্রীমঙ্গল রুটে বিআরটিসি’র বাস

হাবিবুর রহমান মাসুক
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৮১ বার পঠিত
এবার কমলো সিলেট-হবিগঞ্জ-শ্রীমঙ্গল রুটে বিআরটিসি'র বাস

হাবিবুর রহমান মাসুক।। সিলেট-হবিগঞ্জ ও সিলেট-শ্রীমঙ্গল রুটে কমানো হয়েছে বিআরটিসির বাসের সংখ্যা। উভয় রুটে প্রতিদিন ৬ টি করে বাস চলাচলের কথা থাকলেও পরিবহণ শ্রমিকদের চাপে তা কমিয়ে তিনটি করে করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সিলেটের বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে সিলেট বিভাগের মালিক ও শ্রমিকদের সাথে আলোচনা সভা শেষে এমন সিদ্ধান্তের কথা জানানো হয়।

সিলেট বিভাগীয় বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানা যায়। তিনি জানান, ‘সভায় বিআরটিসির কয়টি বাস সিলেট- হবিগঞ্জ ও সিলেট-শ্রীমঙ্গল রুটে চলাচল করবে সে ব্যাপারে কোনো সিদ্ধান্তে আসতে না পারায় বিভাগীয় কমিশনার মহোদয় পরবর্তীতে জানাবেন বলে আমাদের আশ্বস্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, ‘পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বিভাগীয় কমিশনার সিদ্ধান্ত দেন যে- উভয় রুটে তিনটি করে বিআরটিসি’র বাস চলাচল করবে।’

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর সিলেট-হবিগঞ্জ ও সিলেট-শ্রীমঙ্গল সড়কে বিআরটিসি বাসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনের পর থেকে এ দুই রুটে বিআরটিসির বাস চলাচলে আপত্তি জানিয়ে আসছিলেন সাধারণ পরিবহন মালিক-শ্রমিকরা। তবে শুরু থেকেই বিআরটিসির বাস সার্ভিসকে স্বাগত জানিয়ে আসছিলেন সাধারণ যাত্রীরা।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!