1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের মুজিববর্ষ উদযাপন
শনিবার, ০৮ মে ২০২১, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
ফেরী চলাচলে নিষেধাজ্ঞা সত্বেও ঘাটে ঘরমুখো মানুষের ঢল ‘চীনের নিয়ন্ত্রণহীন রকেট নামিয়ে আনার পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের’ ২০ মে ‘চা শ্রমিক দিবস’ ঘোষণাসহ ১০ দফা দাবীতে স্মারকলিপি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ভারী বৃষ্টিপাতে কুশিয়ারাসহ উত্তর-পূর্বাঞ্চলের প্রধান সব নদীর পানি বৃদ্ধি পাবে সোহরাওয়ার্দি উদ্যানের গাছ কাটা বন্ধে আদালতের নোটিশ জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পেয়েছেন তিনজন বিশিষ্ট ব্যক্তি চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু আহত সিলেট মেরিন একাডেমীর যাত্রা শুরু: উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চুনারুঘাটে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের মুজিববর্ষ উদযাপন

হাবিবুর রহমান মাসুক
  • সময় : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৩৩৯ বার পঠিত

হাবিবুর রহমান মাসুক।। ব্যাপক আয়োজন আর উৎসাহ উদ্দিপনায় চুনারুঘাটের আহাম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মুজিববর্ষ উদযাপন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩ জানুয়ারি, রবিবার বিকাল ৪:৩০ মিনিটে আমুরোড বাজারের শিরিশতলায় স্থানীয় যুবলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে বিশাল গণজমায়েত, আলোচনা সভা ও মনোজ্ঞ বাউল গানের মাধ্যমে মুজিববর্ষ উদযাপন করে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগ।

মুজিববর্ষ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহম্মদ, জেলা যুবলীগের নির্বাহী সদস্য ও চুনারুঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ বজলুর রশিদ দুলাল, চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেন, জেলা যুবলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জিল্লুর কাদির লস্কর রিমন।

ছবিঃ বক্তব্য রাখছেন কে এম আনোয়ার হোসেন।

এছাড়াও, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মরতুজ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান শামিম, সাবেক ছাত্রনেতা ও চুনারুঘাট পৌরসভায় মেয়র পদে প্রার্থী মুক্তাদির চৌধুরী,

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিলন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আজাদসহ স্থানীয় ও উপজেলার আরো অনেক নেতৃবৃন্দ।

চুনারুঘাটে আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের মুজিববর্ষ উদযাপন১

ছবিঃ উপস্থিতির একাংশ।

আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা পরিচালনা করেন প্রভাষক হাবিবুর রহমান মাসুক ও জহীরুল ইসলাম।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন স্যার ও সাধারন সম্পাদক অধ্যক্ষ আবু নাসের।

আলোচনা সভা পর কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। সব শেষে রাত ১০টায় সাংস্কৃতিক অনুষ্ঠানে বাউল (মালজুড়া) গানের আয়োজন করা হয়।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!