1. admin@chunarughat24.com : admin :
পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক - চুনারুঘাট
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক

আশরাফুল ইসলাম
  • সময় : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ৫২ বার পঠিত

আশরাফুল ইসলাম।। আসন্ন মাধবপুর পৌরসভার নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসন বন্ধপরিকর। মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত বিশেষ আইন-শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান।

রবিবার (৩ জানুয়ারি) বিকালে মাধবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে এবং জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলামের সঞ্চালনায় উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল কবির, সহকারি কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান, ওসি (তদন্ত) আমিরুল ইসলাম, আওয়ামী লীগের মেয়র প্রার্থী শ্রীধাম দাস গুপ্ত, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাবিবুর রহমান মানিক, স্বতন্ত্র মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এস.এম.মুসলিম, স্বতন্ত্র মেয়র প্রার্থী পংকজ কুমার সাহা, কাউন্সিলর প্রার্থী বাবুল হোসেন, আবুল বাশার, অজিত কুমার পাল, আবুল খায়ের, আলমগীর কবির প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল প্রার্থীকে অবশ্যই নির্বাচনী আচরন বিধি মেনে চলতে হবে। কেউ যদি আচরণবিধি ভঙ্গ করেন তাহলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে। এ জন্য ইতিমধ্যেই ৩ জন নিবার্হী ম্যাজিট্রেস্ট নিয়োগ দেয়া হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!
%d bloggers like this: