1. admin@chunarughat24.com : admin :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা আটক

মোঃ খাজা নিজাম উদ্দিন
  • সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ৩৮ বার পঠিত
অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা আটক

মোঃ খাজা নিজাম উদ্দিন।। কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও গুলিসহ চার রোহিঙ্গাকে আটক করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) সদস্যরা। গতকাল সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং উত্তরপাড়ায় এ অভিযান চালানো হয়।

কক্সবাজারস্থ ১৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত হলেন—টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের এ-ব্লকের ১৭ নম্বর শেডের মো. হামিদুল্লাহ ওরফে গুনিয়া (২৫) এবং উখিয়ার পালংখালী ইউনিয়নের জামতলী রোহিঙ্গা ক্যাম্পের মো. ফোরকান (২০), মো. আইয়াছ (২১) ও নুর আলম (২০)।

এসপি তারিকুল ইসলাম বলেন, ‘সোমবার মধ্যরাতে টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন রইক্ষ্যং উত্তরপাড়ায় অপরাধ সংগঠনের উদ্দ্যেশে কতিপয় অস্ত্রধারী দূর্বৃত্ত অবস্থান করছে এমন খবরে এপিবিএনের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন দুর্বৃত্ত দৌড়ে পালানোর চেষ্টা করে। এপিবিএন সদস্যরা ধাওয়া দিয়ে ৪ জনকে আটক করতে সক্ষম হয়।’

এসপি মো. তারিকুল ইসলাম আরো জানান, এসময় আটকদের শরীর তল্লাশি করে দেশিয় তৈরি একটি বন্দুক, ১টি গুলি ও ১ টি রামদা পাওয়া যায়। আটক ৪ জনই উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান এসপি তারিকুল ইসলাম।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!