1. admin@chunarughat24.com : admin :
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার লাবিব নিখোঁজ
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার লাবিব নিখোঁজ

শেখ মাজহারুল শাকিল
  • সময় : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ২২২ বার পঠিত

শেখ মাজহারুল শাকিল।। চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসারত অসুস্থ বাবার দেখাশোনা করে ঘুরতে বের হবার পর আর খোঁজ মেলেনি এসএম আবরার লাবিব নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর। মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে তাঁর খোঁজ মিলছে না।

নিখোঁজ আবরার লাবিব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (৬ জানুয়ারি) নগরের ডবলমুরিং থানায় লাবিবের খালাতো ভাই মুনতাসির উদ্দিন এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানা যায়।

জানা যায়, মঙ্গলবার (৫ জানুয়ারি) সন্ধ্যা থেকে আবরারের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। চট্টগ্রাম নগরের আগ্রাবাদ চৌমুহনী এলাকায় চাচার বাসায় থেকে পড়াশোনা করছিলেন নিখোঁজ এই শিক্ষার্থী।

লাবিবের বাবা করোনাভাইরাস পজিটিভ হওয়ায় দীর্ঘদিন ধরে আগ্রাবাদের মা ও শিশু জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এতদিন বাবার দেখাশোনা করতে হাসপাতালেই ছিলেন আবরার লাবিব। ওইদিন সন্ধ্যায় চা খাওয়ার উদ্দেশ্যে হাসপাতাল থেকে বেরিয়ে যাবার পর আর ফিরেননি আবরার। বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের বাসায় খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি।

ডবলমুরিং থানার উপপরিদর্শক এস এম মানিক বলেন, সকালে থানায় জিডি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!