1. admin@chunarughat24.com : admin :
দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলে কঠোর ব্যবস্থা নেবে আওয়ামী যুবলীগ - চুনারুঘাট
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলে কঠোর ব্যবস্থা নেবে আওয়ামী যুবলীগ

আশরাফুল ইসলাম
  • সময় : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৫৭ বার পঠিত

আশরাফুল ইসলাম।। দেশের স্থানীয় সরকার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে যুবলীগের তৃণমূল নেতাদের নির্দেশ দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। একই সঙ্গে নৌকার বিপক্ষে প্রার্থী হলে কিংবা প্রার্থীর বিপক্ষে প্রচার-প্রচারণায় অংশ নিলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক চিঠিতে এই হুঁশিয়ারি দেওয়া হয়।

দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলে কঠোর ব্যবস্থা নেবে আওয়ামী যুবলীগ

ছবিঃ প্রেস বিজ্ঞপ্তি।

ওই চিঠিতে বলা হয়, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয়/জেলা/মহানগর/উপজেলা/পৌরসভা/ওয়ার্ড/ইউনিয়ন নেতৃবৃন্দকে নিজ নিজ এলাকায় ‘স্থানীয় জনপ্রতিনিধি’ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাসহ অন্যান্য সহযোগিতামূলক কাজ করার জন্য সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল নির্দেশ প্রদান করেছেন।

এছাড়াও, যদি সংগঠনের কোনো নেতা/নেতৃবৃন্দ নৌকা প্রতীকের দলীয় প্রার্থীর বিপক্ষে প্রার্থী হয় বা প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করে তাহলে সেই নেতা/নেতৃবৃন্দের বিরুদ্ধে কঠোরভাবে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও এতে সতর্ক করে দেওয়া হয়।

এ বিষয়ে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, ‘পৌরসভা নির্বাচনে যুবলীগ নেতাকর্মীরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করে যাবেন। নৌকা প্রতীকের বিরুদ্ধে কোনো বিদ্রোহী প্রার্থীকে প্রশ্রয় দেওয়া হবে না। এর অন্যথা হলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের কঠোরভাবে প্রতিহত করা হবে।’

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!