1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাট পৌর নির্বাচনে বিএনপির প্রার্থিতা চাইলেন আব্দুল মান্নান রুমন
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম :

চুনারুঘাট পৌর নির্বাচনে বিএনপির প্রার্থিতা চাইলেন আব্দুল মান্নান রুমন

মাকসুদুর রহমান জনি
  • সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ৪৬৩ বার পঠিত
চুনারুঘাট পৌর নির্বাচনে বিএনপির প্রার্থিতা চাইলেন আব্দুল মান্নান রুমন

মাকসুদুর রহমান জনি।। আসন্ন চুনারুঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ধানের শীষ প্রতীকে প্রার্থীতা চেয়ে মনোনয়ন পত্র দাখিল করলেন সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান রুমন।

১১ জানুয়ারি, সোমবার রাতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সাধরাণ সম্পাদক আব্দুল মান্নান রুমন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মিজান, হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুসফিক আহমেদ, হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সম্মানিত সদস্য এড.আলমগির খান, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ- সভাপতি আরিফে রাব্বানী টিটু, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম আহমেদ, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মিল্লাদ হুসাইন প্রমুখ।

এছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুর রহমান, যুগ্ম-আহ্বায়ক মিয়া মোঃ রাসেল, চুনারুঘাট সরকারী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জুয়েল মজুমদার, সদস্য সচিব মহিউদ্দিন নাসিম সহ চুনারুঘাট উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ।

মনোনয়ন পত্র দাখিল শেষে নিজের প্রার্থিতার বিষয়ে রুমন বলেন, বাংলাদেশের জাতীয়তাবাদী আন্দোলনকে বেগবান করতে, এবং গনতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে চুনারুঘাট পৌরসভার আসন্ন নির্বাচনে তিনি মেয়র পদে বিএনপি’র ধানের শীষ প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

আব্দুল মান্নান রুমন আরো বলেন, “ছোটবেলা থেকেই বিএনপির রাজনীতির সাথে আছি এবং থাকতে চাই শেষ পর্যন্ত। আমি রাজনীতি করি মানুষের জন্য তাই আমার জীবনেও কিছু নির্দিষ্ট লক্ষ্য ও উদেশ্য রয়েছে, সেই অনুসারে নিজেকে প্রস্তুত করছি।”

এছাড়াও, জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকার সময় থেকে তাঁকে অসংখ্য ষড়যন্ত্র মামলার আসামী করা হয় এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে প্রত্যক্ষ অংশগ্রহণ করায় তিনবার কারাবরণ করতে হয় বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, “আমাদের চুনারুঘাট পৌরসভাকে নিয়ে একটি পরিকল্পনা গ্রহণ করেছি। সেই অনুযায়ী এগিয়ে যেতে চাই। সফলতা ও ব্যর্থতা নিয়ে এখন ভাবতে চাই না, শুধু পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে চাই অপ্রতিরোধ্য গতিতে। গণমানুষের পাশে থাকতে চাই।”

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি গুলশান কার্যালয়ে প্রার্থিতার বিষয়ে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী বলেও তিনি জানান।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!