1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাট বাজারকে যানজট মুক্ত ও পরিচ্ছন্ন রাখতে ব্যকস এর প্রচারাভিযান - চুনারুঘাট
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:০২ অপরাহ্ন

চুনারুঘাট বাজারকে যানজট মুক্ত ও পরিচ্ছন্ন রাখতে ব্যকস এর প্রচারাভিযান

রিমন মুক্তাদির
  • সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১
  • ১১২ বার পঠিত
চুনারুঘাট বাজারকে যানজট মুক্ত ও পরিচ্ছন্ন রাখতে ব্যকস এর প্রচারাভিযান
ছবিঃ প্রচারাভিযানে অংশগ্রহণকারী নেতৃবৃন্দ।

রিমন মুক্তাদির।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা সদর তথা চুনারুঘাট বাজারকে যানজট মুক্ত এবং বাজারের ফুটপাত ও ড্রেনকে দখলমুক্ত রাখতে জনসচেতনতামূলক প্রচার অভিযানে নামে চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস)। চুনারুঘাট বাজারের ঢাকা-সিলেট মহাসড়ক এবং চুনারুঘাট-বাল্লা রোডে এই প্রচার অভিযান পরিচালনায় অংশ নেন ব্যকস নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল থেকে চুনারুঘাট বাজারে অবৈধ পার্কিং বন্ধ, যানজট নিরসন ও ফুটপাতকে দখলমুক্ত করতে চুনারুঘাট ব্যকসের নবনির্বাচিত সভাপতি আঃ সালাম তালুকদারের নেতৃত্বে ব্যবসায়ী, পরিবহন চালক ও জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচার অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্যকসের সহ- সভাপতি মাসুদ আহমেদ, আলহাজ্ব আকবর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মীর সাহেব আলী, সাংগঠনিক সম্পাদক নুরুল হক, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক চাঁন মিয়া, দপ্ততর সম্পাদক আজিজ ইকবাল, আঃ মালেক, প্রচার সম্পাদক জাফর ইকবাল, রহমত আলী, সাংস্কৃতিক সম্পাদক শামসুল ইসলাম, উজ্জ্বল মিয়া, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান, ইদ্রীছ আলী, নির্বাহী সদস্য আবুল হোসেন, আবুল কালাম, মিজানুর রহমান সেলিম, মোহাম্মদ সুমন, ফারুক মিয়া, শফিক মিয়া, ফজলুল হক, লুৎফুর রহমান সহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এমন প্রচারাভিযানে অংশগ্রহণকারী নেতারা বলেন, যারা রাস্তার পাশে বিভিন্ন ফুটপাত দখল করে রেখেছেন, স্বেচ্ছায় রাস্তা ও ফুটপাত হতে দোকানপাট সরিয়ে নিতে হবে, নতুবা দখলকারীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্হা নেওয়া হবে।

এছাড়াও, যারা যত্রতত্র গাড়ি থামিয়ে যাত্রী ও মালামাল উঠানো- নামানো করছেন এবং যানজট সৃষ্টি করছেন তাদের প্রতি হুশিয়ারি দিয়ে ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, আইন ও নির্দেশনা অমান্য করে যানজট সৃষ্টিকারী ওই সমস্ত যানবাহনের চালক ও মালিকদের বিরুদ্ধে জনদুর্ভোগ সৃষ্টির দায়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় বিভিন্ন যানবাহনকে নিজ নিজ স্ট্যান্ডে স্থানান্তরিত হওয়ার নির্দেশ দেওয়া হয়।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!